1. pirojpurpost24@gmail.com : admin :
  2. shuvo.inseecement@gmail.com : Admin : Admin
  3. kumarshuvoroy@gmail.com : pirojpurpost :
  4. amitbiswas8900@gmail.com : Amit Biswas : Amit Biswas
  5. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
৮মাস যাবত শিশু কার্ডের তালিকার চাল ছাড়িয়ে নেন ইউপি সদস্য | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৯:১৬ অপরাহ্ন

৮মাস যাবত শিশু কার্ডের তালিকার চাল ছাড়িয়ে নেন ইউপি সদস্য

  • শেষ হালনাগাদ : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৯ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে জালিয়াতি করে টানা আট মাস যাবত রাবেয়া আক্তার নামে এক মহিলার শিশু কার্ডের চাল ছাড়িয়ে নেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় এক ইউপি সদস্যের বিরুদ্ধে। উপজেলার ইন্দুরকানী সদর ইউনিয়ন পরিষদের (সাবেক ১নং) এবং বর্তমান ২নং ওয়ার্ডের ইউপি সদস্য এবিএম সেলিম হাওলাদার হিরুর বিরুদ্ধে শিশু কার্ডের চাল আত্মসাতের এ অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার।

অভিযোগকারী রাবেয়ার স্বামী সিরাজুল মীর জানান,আমার কাছ থেকে হিরু মেম্বার শিশু কার্ড করার কথা বলে আমার স্ত্রীর ভোটার আইডি কার্ড ও ছবি নেন। কিন্তু আমার স্ত্রীর নামে কার্ড হলেও আমাকে তিনি বিষয়টি জানাননি। তিনি এ বিষয়টি গোপন করে দীর্ঘ ৮ মাস ধরে প্রতি মাসে ৩০ কেজি করে ২৪০ কেজি চাল আত্মসাৎ করেন। কোন এক মাধ্যমে এ জালিয়াতির খবর পেয়ে পরিষদে গিয়ে এর সত্যতা পাই। এরপর আমি পরিষদের সচিবের কাছে প্রথমে অভিযোগ দিলে এ ব্যাপারে বিষয়টি ভাল করে যাচাই বাছাই করে দেখে ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি। পরে তিনি ইউনিয়ন পরিষদের প্রশাসককে বিষয়টি অবহিত করেন।

সিরাজুল মীর আরো জানান, ঐ ইউপি সদস্য আমার কাছে ৪ মাসের চাল ছাড়িয়ে নেয়ার কথা স্বীকার করেছে। তার স্ত্রীর নামে শিশু কার্ডের সব চাল এখন ফেরত দেয়ার আশ্বাস দেন তিনি এবং এ বিষয়টি চেপে যাওয়ার জন্য তিনি বারবার আমাকে অনুরোধ করছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, তালিকায় রাবেয়া আক্তার স্বামী সিরাজুল মীর ক্রমিক নাম্বার ৭৭, ওয়ার্ড সিরিয়াল নং ৩৮, গ্রাম ইন্দুরকানী সহ অন্যান্য তথ্য সব ঠিক থাকলেও ছবি রয়েছে অন্য এক মহিলার। অভিযোগ রয়েছে ঐ ইউপি সদস্য অন্য এক মহিলার ছবি বসিয়ে প্রতি মাসে ঐ চাল কাউকে দিয়ে ছাড়িয়ে নিতেন।

অভিযুক্ত ইউপি সদস্য এবিএম সেলিম হাওলাদার হিরু বলেন,এটা ভূল বসতো হয়েছে। তবে এ বিষয়টি নিয়ে আমার তরফ থেকে কোন রকম জালিয়াতির আশ্রয় নেয়া হয়নি।

এ ব্যাপারে ইন্দুরকানী সদর ইউনিয়ন পরিষদের প্রশাসক মশিদুল হক বলেন, ইউপি সদস্য এবিএম সেলিম হাওলাদার হিরুর নামে উক্ত অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে শোকজ করা হয়েছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২১। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x