22 January- 2021 ।। ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


৩১ ডিসেম্বরের মঠবাড়িয়া আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত

নিজস্ব প্রতিনিধি:

৩১ ডিসেম্বরের মঠবাড়িয়া উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে। কেন্দ্রীয় আ’লীগের নির্দেশে এ সম্মেলন স্থগিত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পিরোজপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবদুল হাকিম হাওলাদার।
জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবদুল হাকিম জানান, সম্মেলনকে কেন্দ্র করে দলের বিভাজন, শত্যপ্রবাহ ও করোনার প্রকোপ বৃদ্ধির কারনে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন জেলা আ’লীগকে সম্মেলন স্থগিত করার নির্দেশ দেন।

উল্লেখ্য, উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা আ’লীগের সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান এবং পৌর আ’লীগের সভাপতি আলতাফ হোসেন আফজাল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের মধ্যে সম্মেলন নিয়ে পক্ষ-বিপক্ষ অবস্থান নিয়ে পাল্টা পাল্টি কর্মসূচী পালন করে আসছিল।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ