1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
স্বামীর হাতের কব্জি কাটলো স্ত্রী | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

স্বামীর হাতের কব্জি কাটলো স্ত্রী

  • শেষ হালনাগাদ : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৩৯ জন সংবাদটি দেখেছেন

স্বরূপকাঠি প্রতিনিধি : পিরোজপুরের স্বরূপকাঠিতে জাহারুল ইসলাম (৪৫) নামের এক দিনমজুরের দুই হাতের কব্জি কটেছে  তার স্ত্রী মুর্শিদা। বৃহস্পতিবার (১১ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বালিহারী গ্রামে এ ঘটনা ঘটে। জাহারুল ইসলাম ওই গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে । শুক্রবার সকালে মুমুর্ষ অবস্থায় জাহারুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় ।পরে উন্নত চিকিৎসার জন্য জাহারুলকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জাহারুল ইসলাম ভবঘুরে। কাজকর্ম করেন না। স্ত্রী মুরশিদা বেগম দুই মেয়েশিশুকে নিয়ে পরের বাড়িতে কাজ করে সংসার চালান। মুরশিদা বাবার বাড়িতে উত্তরাধিকার সূত্রে কিছু জমি পেয়েছেন। জাহারুল ওই জমি বিক্রি করে টাকা এনে দিতে বলতেন। রাজি না হওয়ায় মুরশিদাকে প্রায়ই মারপিট করতেন। বৃহস্পতিবার রাতে জমি বিক্রি করা নিয়ে দুজনের মধ্যে কথা–কাটাকাটি হয়। জাহারুল মারপিট করে মুরশিদাকে বালিশ চাপা দিয়ে ধরেন। মুরশিদা স্বামীকে ধাক্কা দিয়ে নিজেকে রক্ষা করেন। এরপর জাহারুল পুনরায় তেড়ে যান। আত্মরক্ষার্থে মুরশিদা বেগম ঘরে থাকা দা হাতে নিয়ে স্বামীকে কোপাতে থাকেন। এতে জাহারুলের দুই হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।

এ বিষয়ে নেছারাবাদ (স্বরূপকাঠি ) থানার ওসি আবির হোসেন বলেন, অভিযুক্ত মুর্শিদাকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x