1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
স্বামীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত স্ত্রী | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন

স্বামীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত স্ত্রী

  • শেষ হালনাগাদ : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৪ জন সংবাদটি দেখেছেন

কাউখালী প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে স্বামীকে বাঁচাতে গিয়ে কাজল বেগম নামের এক স্ত্রী আহত হয়েছেন । উপজেলার সয়না গ্রামে ঘটনা ঘটে । জমি নিয়ে দ্বন্দ্বের জেরে ঐ নারীকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে ।

জানাযায়, রবিবার জমির সীমানা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় এলাকার প্রতিবেশী রিপন মীর, জুয়েল মীর ও তাজেল মীর সহ প্রায় সাত জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে রিয়াজ সরদার নামের এক যুবকের উপর হামলা চালায়। এ সময় রিয়াজের স্ত্রী কাজল বেগম স্বামীকে বাঁচাতে এলে তিনিও হামলার শিকার হন। হামলায় দায়ের কোপে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা কাজল বেগমকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রিয়াজ সরদার বলেন, আমাদের ৩২ শতক জমি জোরপূর্বক দখল করে রাখার চেষ্টা চালায়।  রবিবার সকালে কাউকে না জানিয়ে  জমির সীমানায় পিলার স্থাপন করার চেষ্টা চালালে আমি বাধা দিলে আমাকে ৭-৮ জন মিলে মারধর শুরু করে। আমাকে বাঁচাতে আমার সহধর্মিণী আসলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। সে এখন হাসপাতালে ভর্তি। এঘটনায় থানা অভিযোগ দিয়েছি।

তবে হামলার অভিযোগ অস্বিকার করে ঘটনার প্রধান অভিযুক্ত রিপন মীর বলেন, আমরা কোনো হামলা করিনি। উল্টো রিয়াজরা হামলা করছে। আমাদেরও পক্ষ থেকে একজন আহত, সে হাসপাতালে ভর্তি।

এ ঘটনায় রঘুনাথপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আবু সাইদ জানান, আমি দুই পক্ষের মারামারির একটা খবর শুনেছি। ইতিমধ্যে তারা দুইপক্ষই থানায় অভিযোগ দিয়েছে। আমি থানার ওসি সাহেবের সাথে কথা বলেছি এবং তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছি।

এ বিষয়ে কাউখালী থানার ওসি মোঃ বনি আমিন বলেন, সয়না গ্রামে দুই পক্ষের হামলার অভিযোগ পাওয়া গেছে এবং দুই পক্ষেরই দুই জন আহত হয়েছে। একজন কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ও আরেক জন পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে। থানায় ইতিমধ্যে এঘটনায় দুটি লিখিত অভিযোগ পাওয়া গেছে, তদন্তের মাধ্যমে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

 

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x