18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ফাইল ফটো : পুলিশ সুপার

স্বাধীনতার ৫০ বছরে পিরোজপুর জেলাবাসীকে পুলিশ সুপারের শুভেচ্ছা

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর ও মহান স্বাধীনতা দিবসে পিরোজপুর জেলার সকল সম্মানিত নাগরিকদের শুভেচ্ছা জানিয়েছেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান । তিনি তার শুভেচ্ছা বার্তায় জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে প্রথম প্রতিরোধ গড়ে তুলেছিলেন বাংলাদেশ পুলিশ । ১৯৭১-২০২১ স্বাধীনতার এ ৫০ বছরে অনেক কিছুর পরিবর্তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন ও অগ্রযাত্রা রচিত হয়েছে তা আজ দৃর্শ্যমান । আর তার সাথে সার্বিক নিরাপত্তা ও জানমালের হেফাজতে বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে চলেছে । স্বাধীনতার ৫০ বছরে পিরোজপুর জেলায় হয়েছে অনেক উন্নয়ন । পাশাপাশি জেলার  সার্বিক আইন-শৃঙ্খলা ও সম্মানিত নাগরিকবৃন্দদের পুলিশী সেবা নিশ্চিত করতে পিরোজপুর জেলার সকল পুলিশ সদস্য আন্তরিকতা ও পেশাদ্বারিত্বের সাথে কাজ করে চলেছেন।

সম্মানিত পিরোজপুরবাসী, আপনি হয়তো ইতিমধ্যে জেনেছেন করোনা ভাইরাসের দ্বিতীয় ফেস বাংলাদেশে সংক্রমিত হচ্ছে । তাই প্রয়োজন ছাড়া কেউ অযথা বাড়ির বাইরে বের হবেন না । চেষ্টা করুন বাড়িতে থাকতে , স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক নির্দেশনা মেনে চলতে । অতি জরুরী প্রয়োজনে বাহিরে বের হলে অবশ্যই একা একা চলফেরার চেষ্টা করুন ,বাহিরে বের হলে নিয়মমাফিক মাষ্ক ব্যবহার করুন , হাত জীবানুমুক্ত রাখতে বার বার সাবান দিয়ে হাত ধুতে থাকুন । হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে পারেন আপনার সুরক্ষার জন্য । আপনি আরো জেনে থাকবেন গতবছরের মত এবারো করোনা ভাইরাস রোধে পিরোজপুর জেলা পুলিশ ইতিমধ্যে সচেতনামূলক মাইকিং,লিফলেট বিতরন ও রোড শো করেছে । জেলা পুলিশ সুপারের কার্যালয়সহ বিভিন্ন থানায় সেবা প্রত্যাশীদের জন্য করা হয়েছে হাত ধোয়ার ব্যবস্থা । আপনাদের সার্বিক নিরাপত্তার ও সেবার লক্ষ্যে বিভিন্ন স্থানে চেকপোষ্ট, পের্টোল পার্টি (টহল পুলিশ) নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে । এছাড়া নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে শহর জুড়ে বিশেষ বিশেষ স্থানে বসানো হয়েছে সিসি ক্যামেরা । তাছাড়া জেলা প্রশাসনের সাথে একযোগে করোনা ভাইরাসের সংক্রমনের প্রতিরোধের লক্ষ্যে পিরোজপুর জেলা পুলিশ কাজ করছে । আপনারা আরো জেনে থাকবেন, করোনা ভাইরাসের সংক্রমনকে কেন্দ্র করে এক শ্রেণীর অসাধু ব্যক্তিরা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ও মিথ্যাচার করছে অত্র জেলার মধ্যে এমন কেউ যদি কিছু করার চেষ্টা করে তাহলে জেলা পুলিশকে তথ্য দিয়ে সাহায্য করুন তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ও গুজব এড়িয়ে চলুন।

পরিশেষে সবার প্রতি অনুরোধ আসুন নিজে সচেতন হই, অন্যকে সচেতন হতে উদ্বুদ্ধ করি । আইন ও নিয়ম মেনে চলুন । করোনা ভাইরাস সংক্রমন রুখতে আপনি সচেতন হন ও অন্যকেও সচেতন করুন । একটা কথা আপনি সুরক্ষিত থাকলে সুরক্ষিত থাকবে আপনার পরিবার । আপনাদের ভালো রাখতে পিরোজপুর জেলা পুলিশ অঙ্গিকারবদ্ধ ও সেই লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে চলেছি । আপনাদের সবার সুস্থতা কামনা করছি , আবারো সবাইকে স্বাধীনতার ৫০ বছরের শুভেচ্ছা । আপনাদের মঙ্গল কামনায় আপনাদের পুলিশ সপার ।

হায়াতুল ইসলাম খান – পুলিশ সুপার , পিরোজপুর ।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন