18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


স্বাধীনতার রজত জয়ন্তীতে ভান্ডারিয়ায় ৫০ জন বেকার যুবককে ইজিবাইক দিলেন উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম

সফিকুল ইসলাম আজাদ, ভান্ডারিয়া প্রতিনিধি:
স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে অর্ধশত বেকারকে বিনামূল্যে ইজিবাইক বিতরণ করলেন পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম। শুক্রবার স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে তার নিজের নামে প্রতিষ্ঠিত ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫০টি ইজিবাইক বিতরণ করা হয় বেকারদের মাঝে। মিরাজুল ইসলামের পক্ষ থেকে একেবারে অসহায় থাকা পরিবার গুলোর প্রত্যেকে একটি করে ইজিবাইকের চাবি হাতে পেয়ে আনন্দে আতœহারা হয়ে পড়েন। ৫০টি পরিবারকে নিজের ব্যক্তিগত অর্থায়নে আয়ের সুযোগ করে দিতে পেরে উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামও নিজেকে ধন্য মনে করছেন।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নাজমূল আলম, সহকারী কমিশনার ভূমি তৈৗহিদুল ইসলাম,ওসি মো. মাসুমুর রহমান, উপজেলা আ’লীগ সভাপতি ফায়জুর রশিদ খসরু প্রমূখ উপস্থিত ছিলেন।
পরে বিহারী পাইলট বিদ্যালয় মাঠে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ, ডিসপ্লে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা এবং পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শহীদদের শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ, জাতীয়পার্টি (জেপি) ও এর অঙ্গ ও সহযোগি সংগঠন, প্রেসক্লাব, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন