1. pirojpurpost24@gmail.com : admin :
  2. shuvo.inseecement@gmail.com : Admin : Admin
  3. kumarshuvoroy@gmail.com : pirojpurpost :
  4. amitbiswas8900@gmail.com : Amit Biswas : Amit Biswas
  5. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
স্বরূপকাঠিতে স্বামিকে খুঁজতে এসে গণধর্ষনের শিকার সংখ্যালঘু সম্প্রদায়ের এক গৃহবধূ মুল হোতাসহ গ্রেফতার-২ | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

স্বরূপকাঠিতে স্বামিকে খুঁজতে এসে গণধর্ষনের শিকার সংখ্যালঘু সম্প্রদায়ের এক গৃহবধূ মুল হোতাসহ গ্রেফতার-২

  • শেষ হালনাগাদ : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৩৬ জন সংবাদটি দেখেছেন

হযরত আলী হিরু, স্বরূপকাঠিঃ পিরোজপুর থেকে স্বামীকে খুঁজতে এসে স্বরূপকাঠিতে গণধর্ষনের শিকার হয়েছেন সংখ্যালঘু সম্প্রদায়ের এক এক গৃহবধু। শুক্রবার রাতে সোহাগদল গ্রামের পঞ্চায়েত বাড়ি এলাকায় দুই সন্তানের জননী ওই গৃহবধু ধর্ষনের শিকার হন। শনিবার বিকেলে ধর্ষিতা নারী মোটর সাইকেল চালক লম্পট মো.আহসান কবিরসহ আরো এক অজ্ঞাতনামাকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রোববার দুপুরে ঘটনার মুল হোতা আহসান কবিরকে আটক করতে সক্ষম হয়। আহসান কবির (৫০) সোহাগদল গ্রামের মজিবুর রহমান নাজেমের পুত্র। পেশায় ভাড়ায় মোটর সাইকেল চালক। সে নিজকে বিভিন্ন সময় সাংবাদিক বলেও পরিচয় দেয়।
ধর্ষনের শিকার গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
ভিকটিমের করা মামলা সুত্রে জানাগেছে গৃহবধুর স্বামী অভিমান করে বেশ কিছুদিন যাবত পিরোজপুর থেকে ইন্দুরহাট বন্দর এলাকায় এসে সেখানে থেকে কাজকর্ম করে। স্বামীকে খুঁজতে এসে মোটর সাইকেল চালক কবিরের সাথে গৃহবধুর পরিচয় হয়্। পরে প্রতারণা করে কবির গভীর রাতে নিজের বাড়িতে নিয়ে তার আরো এক সহযোগীসহ ওই গৃহবধুকে একাধিকবার ধর্ষন করে। শনিবার স্থানীয়দের সহায়তায় ধর্ষনের শিকার নারী নেছারাবাদ থানায় গিয়ে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি তদন্ত মো.সোলায়মান বলেন,ধর্ষণের শিকার ওই নারীর অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রোববার দুপুরে ধর্ষক কবিরকে আটক করা হয়েছে। কবিরের স্বীকারোক্তি অনুযায়ী অপর ধর্ষক লাভলু হাওলাদার ওরফে লাট্টুকেও গ্রেফতার করা হয়েছে।
নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, ভিকটিম নিজেই বাদী হয়ে মামলা করার পর পুলিশ অভিযানে নামে। ধর্ষনের সাথে জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষনের শিকার গৃহবধুর ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২১। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x