28 November- 2020 ।। ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


স্বরূপকাঠিতে নিখোঁজের একদিন পরে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

হযরত আলী হিরু, স্বরুপকাঠি:

পিরোজপুরের স্বরূপকাঠিতে নিখোঁজ হওয়ার একদিন পরে রিনা খাতুন (৭) নামের এক স্কুল ছাত্রীর লাশ বাড়ির অদুরে থাকা একটি ডোবা থেকে উদ্ধার করা হয়। শনিবার দুপুরে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করেন। নিহত রিনা স্বরূপকাঠি সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডেও আউড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে এবং আউড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর শিক্ষার্থী।
জানা গেছে শুক্রবার সকালে রিনা নিখোঁজ হয়। পরে বিভিন্ন স্থানে সন্ধান করে তাকে পাওয়া যায়নি। শনিবার দুপুরে স্থানীয়রা রাজ্জাকের বাড়ি থেকে ৪/৫ শ‘ গজ দুরে বাগানের পার্শ্বের একটি ডোবার পানিতে রিনাকে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় অপমৃত্যু মামলা দায়ের শেষে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠিয়েছেন।
এ বিষয় নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশি তদন্ত ও ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরে শিশুটির মারা যাওয়ার কারন সম্পর্কে জানা যাবে।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সন্ধ্যা নদীর তীব্র ভাঙনের কবলে আমরাজুড়ী বাজার; ভাঙ্গনরোধে নদী তীরে অবস্থান কর্মসূচি ইন্দুরকানীতে নব গঠিত দুইটি ইউনিয়ন সহ চারটি ইউনিয়নের খসড়া ভোটার তালিকা প্রকাশ বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ জিয়াউল হক আরো তিন মাস জামিনের মেয়াদ বাড়ল আউয়াল দম্পতির ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত ভান্ডারিয়ায় টেম্পু কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ কাউখালীতে ৫ কেজি গাঁজা সহ পিতা- পুত্র গ্রেফতার ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প