18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


সুইসাইড নোট লিখে কলেজ ছাত্রের আত্মহত্যা

ইন্দুরকানী প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় সুইসাইড নোট লিখে গলায় ফাঁস দিয়ে হাফিজুল নামে এক যুবক আত্মহত্যা করেছেন। আজ সোমবার (৫মার্চ) সকালে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের টগড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গত দুই মাস আগে হাফিজুল তার স্ত্রী লামিয়াকে আনুষ্ঠানিকভাবে তুলে আনেন। যে ঘরে তিনি আত্মহত্যা করেন সে ঘরে এখনও তার বাসর সাজানো রয়েছে বলে জানা গেছে। নিহত হাফিজুল ইসলাম (২৮) একই এলাকার বাদশা হাওলাদারের ছেলে।জানা যায়, হাফিজুলকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তার স্বজনরা। পরে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করেন। গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন হাফিজুল। এর আগে হাফিজুল একটি সুইসাইড নোট লিখে রেখে যান। সুইসাইড নোটে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে তিনি উল্লেখ করেন।
এ ছাড়া তার মরদেহটি যাতে ময়নাতদন্ত না করা হয়, সে জন্যও অনুরোধ করেন। তার কাছে চারজন লোক ৮১ হাজার টাকা পাবে, যা তার ব্যবহৃত মোটরসাইকেলটি বিক্রি করে পরিশোধ করতে বাবার প্রতি অনুরোধ রেখে যান। পরিবারের সবার কাছে তিনি ক্ষমা চেয়েছেন ওই সুইসাইড নোটে।
হাফিজুলের বোন সুমাইয়া আক্তার জানান, ভাইয়ার ওপরে জিনভুতের আছর রয়েছে।গত কয়েক দিন ধরে সে কেমন যেন উদাসীনতায় ভুগছিলেন।

তবে স্থানীয় একটি সূত্র জানায়, হাফিজুল ক্রিকেট জুয়া খেলে অনেক টাকা দেনা হয়ে গিয়েছিল। তাই দেনার টাকা পরিশোধ করতে না পারায় আত্মহত্যা করেছেন।
এ বিষয়ে ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির বলেন, হাফিজুল নামে এক যুবক মারা গেছে বলে শুনেছি। তার পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। সেখানে তিনি মারা গেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিচ্ছি।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন