1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
সাংবাদিক আমির খসরুর মায়ের খুনীদের চিহ্নিত করা গেছে | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

সাংবাদিক আমির খসরুর মায়ের খুনীদের চিহ্নিত করা গেছে

  • শেষ হালনাগাদ : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ১৪৭ জন সংবাদটি দেখেছেন
ফাইল ফটো

পিরোজপুর পোষ্ট : ভয়েস অভ আমেরিকার সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিমার খুনীদের চিহ্নিত করা গেছে বলে জানিয়েছে পিরোজপুর জেলা পুলিশ। খুব শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে বলে জানায় পুলিশ ।

হালিমার লাশ পাওয়ার পর প্রাথমিকভাবে এটি খুন কি না, তা নিশ্চিত ছিল না পুলিশ। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর এবার খুনের ব্যাপারে পুলিশ নিশ্চিত হয়েছে।

সেতারা হালিমার খুনের পর পিরোজপুর সদর থানায় হত্যা মামলা করা হয়।

পিরোজপুর সদর থানার ওসি আ.জ.ম মাসুদুজ্জান জানায়, তদন্তের মাধ্যমে খুনের সূত্র জানতে  ও খুনীদের চিহ্নিত করা গেছে ।  ‘ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য আমাদের অপেক্ষা করতে হয়েছে। সাধারণত এ রিপোর্ট পেতে এক মাসের মতো সময় লাগে।’ শীঘ্রই খুনীদের গ্রেফতার করা হবে । খুনীরা আমাদের নজরে রয়েছে। তবে আমরা আরেকবার নিশ্চিত হতে চাই। আগামী এক সপ্তাহের মধ্যে খুনীদের ধরা হতে পারে । এ ঘটনায় পুলিশের বিশেষ একটি দল তদন্ত করছে  । তদন্তের স্বার্থে সন্দেহভাজন কারও নাম বা অন্য কোনো তথ্য প্রকাশ করেনি পুলিশ।

পিরোজপুরের পুলিশ সুপার সায়েদুর রহমান বলেন, ‘আমরা এ মামলাটির সমাধানের খুব কাছাকাছি পৌঁছে গেছি। সন্দেহভাজনদের গ্রেপ্তারের পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, চলতি বছরেরর ১৬ মে পিরোজপুর সদরের সিআই পাড়া এলাকায় নিজ বাসা থেকে সেতারা বেগমের মৃতদেহ উদ্ধার করা হয়। ওই বাড়িতে তিনি একা থাকতেন। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। এ খুনের পেছনের কারণ নিয়েও বিস্তারিত কোনো তথ্য এখন পর্যন্ত প্রকাশ করেনি পুলিশ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x