1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
সরকারি বই বিক্রি করে দিলেন প্রধান শিক্ষক | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

সরকারি বই বিক্রি করে দিলেন প্রধান শিক্ষক

  • শেষ হালনাগাদ : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১০০ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুর পোষ্ট : সরকারের দেয়া পাঠ্যবই কেজি দরে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠেছে প্রধান শিক্ষক গোলাম ছরোয়ারের বিরুদ্ধে। তিনি ৮ হাজার ৫শ টাকার বই বিক্রি করেছেন বলে অভিযোগ উঠেছে। তবে বিষয়টি তিনি অস্বীকার করেছেন। কিভাবে বই বিক্রি হয়েছে তা তিনি জানেন না বলে জানান। ঘটনাটি ঘটেছে বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের ৬১ নং রুহিতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যার দিকে লুৎফুর রহমান নামের এক ভ্যানচালকের কাছে ৩৮৭ কেজি বই ২২ টাকা কেজি দরে বিক্রি করেন ৬১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম ছরোয়ার। ভ্যানে করে ওই বইগুলো নিয়ে যাওয়ায় সময় চালককে আটক করেন স্থানীয়রা। পরে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা টিএম শাহ আলম ঘটনাস্থলে আসলে বইসহ ভ্যান চালককে তার হাতে তুলে দেন তারা।

বই ক্রেতা ভ্যান চালক লুৎফুর রহমান প্রধান শিক্ষকের কাছ থেকে বইগুলো ক্রয় করার কথা স্বীকার করে জানান, প্রধান শিক্ষকের কাছ থেকেই বইগুলো ক্রয় করেছি। বই নিয়ে যাওয়ার সময় যেন কেউ দেখে না সেই বিষয়ে সতর্ক থাকতে বলেছিলেন তিনি।

এ ঘটনায় পাথরঘাটা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা টিএম শাহ আলম বলেন, যে সকল বই জব্দ করা হয়েছে সেগুলো পুরোনো বই। পুরোনো হলেও সরকারের দেয়া বই বিক্রির নিয়ম নেই। সেগুলো তিনি বিক্রি করতে পারেন না। বিক্রি করা বইগুলো চলতি বছরের নয়, ২০১৯, ২০২০ ও ২০২১ সালের। এগুলো উপজেলা অফিসে জমা দিতে হয়।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x