8 March- 2021 ।। ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর

নিজস্ব প্রতিনিধি:  ৩০ বছর ধরে মাঠে থেকে সাধারণ মানুষের সেবা করেছেন। নাই তার বিরুদ্ধে কোন অভিযোগ। এ বছরও তিনি প্রচুর পরিমানে ভোট পেয়েছেন। তবে নির্বাচিত হতে পারেননি। অভিযোগ বিজয়ী প্রার্থী অবৈধ টাকা এবং পেশি শক্তি ব্যবহার করে তাকে হারিয়েছেন। সদ্য সমাপ্ত দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত পিরোজপুর পৌরসভা নির্বাচনে সংরক্ষিত ২ নং ওয়ার্ডে (৪, ৫ ও ৬ সাধারণ ওয়ার্ড) পরাজিত কাউন্সিলর প্রার্থী মিনারা বেগম আজ বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আবেগআপ্লুত হয়ে কেঁদে ফেলেন। তিনি দীর্ঘ ৩০ বছর ধরে ৬ বার পিরোজপুর পৌরসভার কাউন্সিলর ছিলেন। এ বছরও তিনি পিরোজপুর পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত কাউন্সিলর পদে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন।
লিখিত বক্তব্যে মিনারা অভিযোগ করেন, নির্বাচনে বিজয়ী জবাফুল প্রতীকের প্রার্থী প্রচুর পরিমানে অবৈধ অর্থ ব্যয় করে পৌরসভার ৬ নং ওয়ার্ডের ২ টি কেন্দ্রে দায়িরত্বরত কর্মকর্তাদের যোগসাজসে অনিয়ম করে তাকে নির্বাচনে পরাজিত করেছেন। এছাড়া ওই কেন্দ্রগুলোতে তার এজেন্টদের বিভিন্ন ধরণের ভয়ভীতি দিয়ে তাদেরকে বের করে দেওয়া হয়েছে। এ বিষয়ে তিনি সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করলেও, কোন প্রতিকার পাননি। এমনকি একটি কেন্দ্র থেকে প্রদানকৃত ফলাফলে প্রিজাইডিং অফিসার স্বাক্ষর করেননি বলেও অভিযোগ করেন তিনি।
তার দাবি জনগন তাকে ঠিকই ভোট দিয়েছেন। তবে প্রচুর অর্থ ও পেশী শক্তির মাধ্যমে তাকে নির্বাচনে পরাজিত করা হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র মুবিন নিহত ইন্দুরকানীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত আজ আন্তর্জাতিক নারী দিবস ৩৫০ বোতল এ্যালকোহল সহ গ্রেফতার ২ মঠবাড়িয়ায় জাতীয় পতাকার যথাযোগ্য ব্যবহার না করায় ৯ প্রতিষ্ঠানকে জরিমানা ভাণ্ডারিয়ায় নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার দেবরের বিরুদ্ধে ভাবির ধর্ষণ মামলা ঐতিহাসিক ৭ মার্চ ভাষন ও বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরনে পিরোজপুর জেলা পুলিশের আনন্দ উদযাপন পিরোজপুরে নদীপথে চোরাচালান সিন্ডিকেটের পিছনে কারা আজ সেই ঐতিহাসিক ৭ মার্চ