1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
সবচেয়ে ধনী খেলোয়াড় মেসি | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

সবচেয়ে ধনী খেলোয়াড় মেসি

  • শেষ হালনাগাদ : শনিবার, ১৩ জুলাই, ২০১৯
  • ৫৫২ জন সংবাদটি দেখেছেন

মেসিই যে সবচেয়ে বেশি আয় করেন তা মোটামুটি সবাই জানে। বিশেষ করে ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল ছাড়ার পর মেসির ধারে কাছে কেউ নেই বললেই চলে। কিন্তু এবার বাকি সব খেলার তারকাদেরও ছাড়িয়ে গেছেন তিনি। ফোর্বসের শীর্ষ ধনী ক্রীড়াবিদদের তালিকায় শীর্ষে আছেন বার্সার আর্জেন্টাইন অধিনায়ক।ক্রীড়া ক্ষেত্রে মেসি এখন সবচেয়ে বড় তারকা। এজন্য অবশ্য ফুটবলের জনপ্রিয়তাও অনেক বড় ভূমিকা রেখেছে। মেসির বিশ্বব্যাপী জনপ্রিয়তার প্রতিফলন তার আয়েও পড়েছে। তার বিশাল আয়ের বড় অংশ আসে বার্সেলোনা ও আডিডাসের সঙ্গে চুক্তি থেকে।

পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী মেসির জনপ্রিয়তা এখন আকাশচুম্বী। তার ছবি সম্বলিত পোস্টার আর বিজ্ঞাপনে ছেয়ে আছে বার্সেলোনা শহরের প্রায় প্রতিটি রাস্তা। তাকে নিয়ে অসংখ্য বিজ্ঞাপন তৈরি করেছে স্পেনের নামকরা সব প্রতিষ্ঠান। বিশ্ব বিখ্যাত অনেক ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত তার নাম। সবকিছু মাথায় রেখেই, সম্প্রতি বিশ্বের সবচেয়ে ধনী ক্রীড়াবিদের তকমা মেসির ঝুলিতে গেছে। ফোর্বস’র তথ্য অনুযায়ী মেসির মোট আয় ১২৭ মিলিয়ন মার্কিন ডলার। এই আয় নিয়ে তিনি পেছনে ফেলে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো, লেব্রোন জেমস এবং টাইগার উডসের মতো তারকাদের। মেসির পরেই স্থান পেয়েছেন রোনালদো (১০৯ মিলিয়ন মার্কিন ডলার)। তৃতীয় স্থানে থাকা নেইমারের আয় ১০৫ মিলিয়ন মার্কিন ডলার। টেনিস তারকা রজার ফেদেরার আছেন সপ্তম স্থানে (৯৩.৪ মিলিয়ন মার্কিন ডলার)।

ফোর্বস’র ‘বিনোদন’ ক্যাটাগরির তালিকায় শীর্ষ ধনী হিসেবে অবশ্য মেসির অবস্থান চতুর্থ। রোনালদো ষষ্ঠ আর নেইমার আছেন সপ্তম স্থানে। সবচেয়ে বেশি আয় নিয়ে শীর্ষে আছেন মার্কিন সঙ্গীতশিল্পী টেইলর সুইফট (১৮৫ মিলিয়ন মার্কিন ডলার)। ১৭০ মিলিয়ন মার্কিন ডলার আয় নিয়ে দ্বিতীয় আছেন তারকা কাইলি জেনার ও ১৫০ মিলিয়ন মার্কিন ডলার আয় নিয়ে তৃতীয় স্থানে আছেন কাইনি ওয়েস্ট। দুজনেই মার্কিন সঙ্গীত জগতের পরিচিত নাম।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x