1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
শিশুরাও আছে ছাত্রলীগের কমিটিতে | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২৭ অপরাহ্ন

শিশুরাও আছে ছাত্রলীগের কমিটিতে

  • শেষ হালনাগাদ : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৩৮ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুর পোষ্ট : বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সম্পাদক পদে জায়গা পেয়েছে ছয় শিশু। তাদের মধ্যে দুজন মাধ্যমিক পাস করলেও চারজন স্কুলের গণ্ডিই পেরোয়নি।

এরা হলেন সহ-সম্পাদক পদে সানজিদ মাহমুদ সিফাত, রিয়ান জোমাদ্দার ও মো. হাসান হাওলাদারের নাম রয়েছে। এদের মধ্যে সিফাত ও রিয়ান তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। সানজিদ মাহমুদ সিফাত অষ্টম শ্রেণী, রিয়ান জোমাদ্দার ষষ্ঠ শ্রেণীতে অধ্যয়নরত। একই পদে নাম থাকা হাসান হাওলাদার তালতলী সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।কমিটির উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আরাফাত জোমাদ্দারও তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। অপরদিকে সহ-সম্পাদক পদ পাওয়া মো. রনি খান ও ইমরান খান গত বছর এসএসসি পরীক্ষা দিয়েছেন৷ বর্তমানে তারা কড়ইবাড়িয়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। উপজেলা ছাত্রলীগের কমিটিতে শিশুদের রাখায় ক্ষোভ প্রকাশ করেছে সংগঠনের তৃণমূলের কর্মীরা।

জেলা ছাত্রলীগের সম্মেলনের আগের দিন ১৬ জুলাই রাতে সরোয়ার হোসেন স্বপনকে সভাপতি ও এইচএম মিনহাজুল আবেদিন মিঠুকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক ও সাধারণ সম্পাদক তানভীর হোসাইন ১৫২ সদস্যের এ কমিটি অনুমোদন দেন। কমিটি ঘোষণার পর থেকেই শিশুদের পদে রাখা নিয়ে সমালোচনার সৃষ্টি হয়।

এ বিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক বলেন, ‘কেন্দ্রের নির্দেশে এই কমিটি দেয়া হয়েছে। তাছাড়া যেদিন তালতলী উপজেলা ছাত্রলীগের কমিটি দেয়া হয়েছে তার পরদিন জেলা ছাত্রলীগের সম্মেলন ছিল। তাই তাড়াহুড়ো করে কমিটি দেয়া হয়েছে।’

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x