1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থী ও এক অভিবাবকে মারধরের অভিযোগ উঠেছে | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন

শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থী ও এক অভিবাবকে মারধরের অভিযোগ উঠেছে

  • শেষ হালনাগাদ : সোমবার, ২৯ জুলাই, ২০১৯
  • ৫১৩ জন সংবাদটি দেখেছেন

ইমন চৌধুরী : পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নে একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থী ও এক অভিবাবকে মারধরের অভিযোগ উঠেছে। এঘটনায় সদর থানায় ও উপজেলা শিক্ষা কর্মকর্তার বরবর অভিযোগ দেওয়া হয়েছে।

জানাযায়,পিরোজপুর সদরের কলাখালী ইউনিয়নের ৩২নং পান্তাডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা বিশ্বাস শিশুশ্রেণির এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ ওঠে। এবিষয় শিক্ষার্থীর মা মালা বিশ^াসের বিরুদ্ধে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেয়। শিক্ষার্থীর পিতা মোঃ গিয়াসউদ্দীন খান জানান,শিক্ষক মালা বিশ^াসের বিরুদ্ধে দেওয়া অভিযোগের বিষয় শনিবার দুপুরে বিদ্যালয় তদন্তে আসে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা।

সেসময় মালা বিশ্বাস তার সাথে কয়েকজন মহিলা অভিবাবক নিয়ে আসে। এরা সবাই মালা বিশ্বাসের ঘনিষ্ঠজন। তদন্ত শেষে হলে তার স্ত্রী সুমি বেগম রুম থেকে বের হওয়ার সাথে সাথে মালা বিশ্বাস ও তার সাথে থাকা কছেশ জন মহিলা মিলে মারধর করে সুমিকে। আহত অবস্থায় তার স্ত্রীকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ঘটনার সময় স্কুলে তদন্তে যাওয়া শিক্ষা কর্মকর্তা উপস্থিত ছিলেন। তিনি আরো জানান, এঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

পান্তাডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিতু রানী দাস জানান,শিক্ষকের মারধরের অভিযোগ সত্য নয়। তবে তদন্তে আসার পরে অভিবাবকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। কি ঘটনার নিয়ে তদন্ত হযেছিলো জানতে চাইলে বলেন এক অভিবাবকের দেওয়া অভিযোগের কারণে।

এবিষয় মালা বিশ্বাসের সাথে বারবার কথা বলার চেষ্টা করা হলের তাকে পাওয়া যায়নি।

ঘটনাস্থলে যাওয়া থানা পুলিশের এএস আই মোঃ নাজির জানান, পারিবারিক বিরোধ রয়েছে এঘটনায়। তবে সেদিন অভিবাবকদেও মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছিলো ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x