24 September- 2020 ।। ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


র‌্যাবের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ আটক ২

পিরোজপুর পোষ্ট : বরিশালের আগৈলঝাড়া উপজেলার বেলুহার গ্রামের মতিয়ার রহমানের বাড়ি অভিযান চালিয়ে ১০টি ধারালো অস্ত্র এবং ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৮।

আটককৃতরা হলো- ওই গ্রামের মো. মতিয়ার রহমান সেরনিয়াবাতের ছেলে মো. হাসিবুল ইসলাম শান্ত (২১) ও একই উপজেলার মোহনকাঠী গ্রামের সৈয়দ মোয়াজ্জেম হোসেনের ছেলে সৈয়দ ফাইজুল ইসলাম (১৯)। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ‌্য জানিয়েছে র‌্যাব-৮।

র‌্যাব-৮ জানায়, গতকাল সোমবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালায় র‌্যাবের বিশেষ দল।
এদের মধ্যে শান্তর শয়ন কক্ষ থেকে তিনটি চাইনিজ কুড়াল, দুটি রামদা, দুটি চাপাতি ও তিনটি ছুরি এবং ফাইজুলের কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি মো. আল-মামুন শিকদার বাদী হয়ে অভিযুক্ত দুজনের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল জাতীয়করণ থেকে বাদপড়া বিদ্যালয় জাতীয়করণের দাবীতে পিরোজপুরে মানববন্ধন শরণখোলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা: সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ