28 November- 2020 ।। ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


রূপালী ব্যাংকের রেমিট্যান্স প্রচারণা

নিজস্ব প্রতিনিধি  : রূপালী ব্যাংক লিমিটেড,বরিশাল জোনাল অফিস এর উদ্যোগে আজ শুক্রবার দিনব্যাপী বৈদেশিক রেমিট্যান্স এর উপর রুপালী ব্যাংক লিমিটেড এর ৩% বোনাস প্রনোদনা সংক্রান্ত ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

পিরোজপুর বাসীর মধ্যে ব্যাপক সাড়া জাগানোই এই দিনব্যাপী ক্যাম্পেইনের উদ্দেশ্য। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন এলাকায় ব্যাংক কর্মকর্তারা মোটরসাইকেল শোভাযাত্রা করেন। তাছাড়া পথসভা ও লিফলেট বিতরন করেন।

রূপালী ব্যাংক লিমিটেড হুলারহাট শাখার ব্যবস্থাপক জনাব মো: মিজানুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রূপালী ব্যাংক লিমিটেড এর বরিশাল অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার রোকনুজ্জামান । এছাড়া পিরোজপুর ও ঝালকাঠি জেলার রূপালী ব্যাংকের সকল শাখার শাখা ব্যবস্থাপক ও কর্মকর্তারা এতে অংশগ্রহন করেন।

বিদেশে অবস্থানরতা দেশে রেমিটেন্স পাঠালে সরকার তাদেরকে শতকরা ২% প্রণোদনা দিচ্ছে। আর রূপালী ব্যাংকের মাধ্যমে এই টাকা পাঠালে গ্রাহকরা অতিরিক আরও ১% প্রণোদনা পাবেন। এ সুবিধা ১ নভেম্বর থেকে শুরু হয়েছে যা পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

 

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সন্ধ্যা নদীর তীব্র ভাঙনের কবলে আমরাজুড়ী বাজার; ভাঙ্গনরোধে নদী তীরে অবস্থান কর্মসূচি ইন্দুরকানীতে নব গঠিত দুইটি ইউনিয়ন সহ চারটি ইউনিয়নের খসড়া ভোটার তালিকা প্রকাশ বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ জিয়াউল হক আরো তিন মাস জামিনের মেয়াদ বাড়ল আউয়াল দম্পতির ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত ভান্ডারিয়ায় টেম্পু কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ কাউখালীতে ৫ কেজি গাঁজা সহ পিতা- পুত্র গ্রেফতার ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প