1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
রাস্তায় ব্যবহার হচ্ছে নিম্ন মানের ইট : কাজ বন্ধ করলেন পিআইও | পিরোজপুর পোষ্ট ২৪
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:২৮ অপরাহ্ন

রাস্তায় ব্যবহার হচ্ছে নিম্ন মানের ইট : কাজ বন্ধ করলেন পিআইও

  • শেষ হালনাগাদ : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৪৪ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নে নিন্ম মানের ইট দিয়ে হেরিংবন্ডের কাজ করায় রাস্তার কাজ বন্ধ করে দিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানষ কুমার দাস। ওই ইউনিয়নের চামী গ্রামে ৩নং ওয়ার্ডের মাঝি বাড়ী দরজা থেকে ইস্রাফিলের বাড়ী পর্যন্ত একটি মেঠো পথের ইট সলিং রাস্তার কাজ টেন্ডার পান উর্বা ট্রেডার্স নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। সরেজমিনে ৩২৮০ মিটার দৈর্ঘ্যর ১০ ফিট প্রশস্তের ওই ওই রাস্তার নির্মান ব্যয় ধরা হয়েছিল ৬৪ লক্ষ টাকা। কাজের শুরুতেই নিম্নমানের ইট ও নামমাত্র বালু দিয়ে রাস্তা তৈরী অভিযোগ করে এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে যান পিআইও মানষ কুমার । রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের সত্যতা পেয়ে তাৎক্ষনিক কাজ বন্ধের নির্দেশ দেন।

এ ব্যপারে বলদিয়া ইউনিয়নের  ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আলাউদ্দীন বলেন, কাজের মান খুবই নিম্ন মানের হওয়ায় আমি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে জানালে তিনি আমাকে রাস্তার কাজের মান দেখার জন্য নির্দেশ দেন। ইউপি সদস্য আরো বলেন, কাজের মান খারপ বিধায় পিআইও রাস্তার কাজ বন্ধ করে দিয়েছেন। এলাবাসীর দাবী সিডিউল অনুযায়ি রাস্তায় যেন ভাল মানের ইট ও অন্যান্য উপকরন দিয়ে কাজ দ্রুত বাস্তবায়ন করা হয়।

উর্বা ট্রেডার্স এর সত্তধিকারি উত্তম মিস্ত্রী বলেন,আমরা কাজের জন্য ভাটা মালিককে ভালো ইট দিতে বলেছিলাম। কিন্তু তারা খারাপ ইট দিয়েছে।

এ ব্যপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মানষ কুমার দাস বলেন, রাস্তায় যে সব খারাপ ইট দেয়া হয়েছে তা অপসারনের নির্দেশ দেয়া হয়েছে। একি সাথে ওই ইউনিয়নের ৩,৭ নং ওয়ার্ডের দু’টি রাস্তা এবং জলাবাড়ী ইউনিয়নের ১টি মোট তিনটি রাস্তার ৮৫ লক্ষ টাকার কাজ একি ঠিকাদারি প্রতিষ্ঠান পেয়েছেন। সেসব রাস্তার কাজও খারাপ বিধায় কাজগুলো সাময়িক বন্ধ রাখা হয়েছে। নিম্ম মানের ইট দিয়ে রাস্তার কাজ করায় আমি চিঠি দিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানটির কাছে লিখিতভাবে জানতে চেয়েছি।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x