18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


মোড়ক পরিবর্তনের সময় সরকারি চাল জব্দ

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডরিয়ার বন্দর বাজারের একটি দোকানে বিক্রির উদ্দেশে সরকারি চালের মোড়ক পরিবর্তনে সময় জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে খেয়াঘাট সড়কে থাকা মায়ের দোয়া এন্টারপ্রাইজ থেকে বাজারে বিক্রির জন্য মোড়ক পরিবর্তনের সময় সরকারি চাল জব্দ করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মাসুসুর রহমান বিশ্বাস ।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে খেয়াঘাট সড়কে থাকা মায়ের দোয়া এন্টারপ্রাইজে দরিদ্রদের জন্য ‘শেখ হাসিনার বাংলাদেশ/ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ স্লোগান সংবলিত ৩০ কেজি ওজনের সরকারি চালের বস্তা পরিবর্তন করে নুরজাহান ব্র্যান্ড নামের মোড়কে এক নম্বর মিনিকেট চাল হিসেবে ভরা হচ্ছিল। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভান্ডারিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. তৌহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩০ কেজি ওজনের সরকারি ৩৩ বস্তাসহ মোট ১৬৩ বস্তা চাল জব্দ করেন।

স্থানীয় একটি সূত্র জানায় মায়ের দোয়া এন্টারপ্রাইজের মালিক মো. আলমগীর কবিরাজ দীর্ঘদিন ধরে পিরোজপুর জেলা ছাড়াও অন্যান্য জেলা, উপজেলার টিআর, কাবিখা ছাড়াও সরকারি সুবিধাভোগী বিভিন্ন মানুষের চাল কম মূল্যে কেনে। সেগুলোর সঙ্গে কিছু মিনিকেট চাল মিশিয়ে নুরজাহান ব্রান্ড নামের বস্তা প্রিন্ট করে এক নম্বর মিনিকেট চাল বলে বেশি দামে বিক্রি করে আসছে।

ওসি মাসুমুর রহমান বিশ্বাস জানান, উদ্ধার সরকারি চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় উপপরিদর্শক ইদ্রিস বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে রাতেই মামলা দায়ের করেছেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন