23 September- 2020 ।। ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


মোরেলগঞ্জে শিশু নির্যাতনের অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার উত্তর পুটিখালী দাখিল মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র রসুল হাওলাদার (১১)কে শারীরিক নির্যাতনে অভিযোগে ইউপি সদস্য মহসিন খানের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। রসুল হাওলাদারের ফুফু রাহিলা বেগম বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১০, তারিখ-৫.৯.২০২০।

অভিযোগে জানা গেছে, ঘটনার দিন শনিবার দুপুরে ফুটবল খেলা শেষে রসুল ও তার দুই বন্ধু পুটিখালী গ্রামের জনৈক ওবায়দুল খানের ঘেরে গোসল করতে নামে। এসময় তার চাচাতো ভাই ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মহাসিন খান ক্ষিপ্ত হয়ে মাছ চুরির অভিযোগে রসুলকে বেধড়ক মারপিট করে। মারপিটে আহত রসুলকে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ফুফু রাহিলা বেগম জানান, মেম্বরের মারপিটে রসুুলের এক হাত ভেঙ্গে গেছে। আহত রসুল হাওলাদার উত্তর পুটিখালী গ্রামের বাদশা হাওলাদারের ছেলে। পিতা-মাতা দুজনে খুলনায় বসবাস করার কারণে রসুল তার দাদা হোসেন হাওলাদারের বাড়িতে বসবাস করে।এ ব্যাপারে ইউপি সদস্য মো. মহাসিন খানের সঙ্গে একাধিবার মোবাইল ফোনে চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, রাতে মামলা দায়ের হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল জাতীয়করণ থেকে বাদপড়া বিদ্যালয় জাতীয়করণের দাবীতে পিরোজপুরে মানববন্ধন শরণখোলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা: সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ