22 January- 2021 ।। ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


মেয়রের মসনদে আবারো হাবিবুর রহমান মালেক

শুভ রায় : ভাগ্য যেন বরাবরই সুপ্রসন্ন তার উপর । তাইতো বিনা প্রতিদ্বন্দিতায় চতুর্থবারের মত বর্তমান মেয়র হাবিবুর রহমান মালেকই পিরোজপুর পৌরসভার মসনদে বসতে যাচ্ছেন । ইতিমধ্যে পিরোজপুরের জেলা নির্বাচন দপ্তর তার চতুর্থবারের মেয়র হওয়ার সবুজ সিগনাল ৩০ ডিসেম্বর ( বুধবার ) জানিয়ে দিয়েছে । হাবিবুর রহমান মালেক আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ছিলেন । এর আগে ২০১০ ও ২০১৫ সালে অনুষ্ঠিত পৌরসভার নির্বাচনেও তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছিলেন। এনিয়ে পিরোজপুর পৌরসভার নির্বাচনে পরপর ৩ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হলেন তিনি ।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করলেও আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ও বর্তমান মেয়র হাবিবুর রহমান মালেক, বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শেখ শহীদুল্লাহ ও স্বতন্ত্র প্রার্থী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম সাইদুল ইসলাম কিসমত মনোনয়নপত্র জমা দেন। ২২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই শেষে রিটার্নিং আফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা আবি শাহানুর খান বিএনপির প্রার্থী শেখ শহীদুল্লাহ ও স্বতন্ত্র এস এম সাইদুল ইসলাম কিসমতের মনোনয়নপত্র বাতিল করেন। কোনো আপিল না হওয়ায় এবং অন্য কোনো প্রার্থী না থাকায় মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান মালেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হন।

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত আগামী ১৬ জানুয়ারি পিরোজপুর পৌরসভার নির্বাচনে ২৬টি কেন্দ্রে ১২৯টি বুথে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট প্রদান করবেন ৪৫ হাজার ১৮৫ জন ভোটার।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ