1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
মেধাবী ও যোগ্যরাই হবে বাংলাদেশ পুলিশের সদস্য - পুলিশ সুপার হায়াতুল ইসলাম | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:২১ পূর্বাহ্ন

মেধাবী ও যোগ্যরাই হবে বাংলাদেশ পুলিশের সদস্য – পুলিশ সুপার হায়াতুল ইসলাম

  • শেষ হালনাগাদ : শনিবার, ২২ জুন, ২০১৯
  • ৩৫৩ জন সংবাদটি দেখেছেন

শুভ রায় : মেধাবী ও যোগ্যরাই হবে বাংলাদেশ পুলিশের সদস্য । ট্রেইন রিক্রুট কনস্টেবল নিয়োগ স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত, মেধা ও যোগ্যতার ভিত্তিতে সম্পন্ন হবে। কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত রাখতে পিরোজপুর জেলা পুলিশের সকলেই বদ্ধ পরিকর। সুন্দর সমাজ বিনির্মাণের উদ্দেশ্যে পুলিশ কনস্টেবল নিয়োগ মেধা ও যোগ্যতার বিকল্প নেই।

দুর্ণীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি থাকবে, চলমান নিয়োগ মেধা ও যোগ্যতার ভিত্তিতে হবে তার জন্য সকল পুলিশ সদস্যকে সৎ এবং সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে। স্বচ্ছ প্রক্রিয়ায় নিয়োগ প্রাপ্তপুলিশ সদস্য সারাজীবন স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে দায়িত্ব পালন করবে। যদি কোন ব্যক্তি কিংবা পুলিশ সদস্য দুর্ণীতি কিংবা অসৎ উদ্দেশ্য অবলম্বন করার চেষ্টা করে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরিক্ষা মে-২০১৯ উপলক্ষ্যে শুক্রবার পিরোজপুর পুলিশ লাইন্স ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয় । এ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পিরোজপুরের জেলা পুলিশ আধিকারিক পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান ।

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহামদ মাঈনুল হাসান সহ জেলা পুলিশের অন্যান্য অফিসার ও সদস্যবৃন্দ ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২৩। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x