1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
মুক্তিযোদ্ধাদের অনশন ভাঙালেন ইউএনও | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২৬ অপরাহ্ন

মুক্তিযোদ্ধাদের অনশন ভাঙালেন ইউএনও

  • শেষ হালনাগাদ : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৭৫ জন সংবাদটি দেখেছেন
ছবি- মুক্তিযোদ্ধাদের অনশন ভাঙালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধাদের অনশন ভাঙালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সীমা রানী ধর।

মঙ্গলবার (২ আগষ্ট)  ভান্ডারিয়া উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিযোদ্ধাদের তালিকা নতুন করে যাচাই-বাছাইয়ের দাবিতে অনশন ধর্মঘটে অংশ নেয় গেজেটভুক্ত ৩৭ জন মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা।

এসময় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা কাজী মতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা নুরুল হক, মুক্তিযোদ্ধা মো সেলিম সিকদার, মুক্তিযোদ্ধার স্ত্রী ডালিয়া বেগম ও মুক্তিযোদ্ধার সন্তান শামীম হাওলাদার প্রমুখ।

এ সময় মুক্তিযোদ্ধারা অভিযোগ করে বলেন, মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটিকে আর্থিক সুবিধা না দেয়ায় অন্যায় ভাবে ভান্ডারিয়া উপজেলার গেজেটেভুক্ত ৪০ জন মুক্তিযোদ্ধা কে তালিকা থেকে বাদ দেয়া হয়েছে। যার মধ্যে ৩ জনকে পূনরায় তালিকাভুক্ত করা হয়। তালিকা থেকে বাদ দেওয়া গেজেটভুক্ত মুক্তিযোদ্ধাদের ভাতাসহ সকল সুযোগ সুবিধা বন্ধ রয়েছে যা পুনরায় চালু করতে হবে এবং পূর্বের কমিটি বাতিল করে সৎ ও নিরপেক্ষ নতুন কমিটি গঠন করে যাচাই-বাছাই করতে হবে।

এ অনশনের খবর পেয়ে দুপুরে ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর ঘটনাস্থলে উপস্থিত হয়ে মুক্তিযোদ্ধাদের দাবি শুনেন এবং তাদের সহযোগিতার আশ্বাস দিয়ে পানি ও জুস দিয়ে অনশন ভাঙান।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x