28 November- 2020 ।। ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


মাস্ক না পরায় ৪৮ জনকে জরিমানা

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরে ৪৮ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত । করোনা সংক্রমণ রোধে মাস্ক না পরে জনসম্মুখে বের হওয়ায় কারনে এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত ।

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. ফকরুল ইসলাম এ আদালত পরিচালনা করেন।

পিরোজপুর জেলা প্রশাসণ সূত্রে জানাযায় , দ্বিতীয় ধাপে করোনা সংক্রমণ মোকাবিলায় মাস্ক ব্যবহার ও নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত করণে দুপুরে জেলা শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে মাস্ক ছাড়া ও নিরাপদ শারীরিক দূরত্ব বজায় না রাখার দায়ে ৪৮ জনের নামে ৪৫টি মামলা দায়ের করা হয়। এ সময় তাদের মোট চার হাজার ৯৫০ টাকা জরিমানা করা হয়।

ম্যাজিষ্ট্রেট মো. ফকরুল ইসলাম জানান, দ্বিতীয় ধাপে করোনার প্রভাব ছড়ানোর সম্ভাবনা রয়েছে। তাই জনসচেতনতা বৃদ্ধির জন্য এ অভিযান।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সন্ধ্যা নদীর তীব্র ভাঙনের কবলে আমরাজুড়ী বাজার; ভাঙ্গনরোধে নদী তীরে অবস্থান কর্মসূচি ইন্দুরকানীতে নব গঠিত দুইটি ইউনিয়ন সহ চারটি ইউনিয়নের খসড়া ভোটার তালিকা প্রকাশ বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ জিয়াউল হক আরো তিন মাস জামিনের মেয়াদ বাড়ল আউয়াল দম্পতির ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত ভান্ডারিয়ায় টেম্পু কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ কাউখালীতে ৫ কেজি গাঁজা সহ পিতা- পুত্র গ্রেফতার ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প