24 September- 2020 ।। ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


মারামারি থামাতে গিয়ে প্রাণ গেল পুলিশের

স্বরূপকাঠি  প্রতিনিধি : পিরোজপুরের স্বরূপকাঠিতে ম্যাজিক গাড়ী ও ইজিবাইক চালকদের দুই পক্ষের মারামারি থামাতে গিয়ে প্রাণ গেল মো. নুরুল ইসলাম মোল্লা (৬০) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের। এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. জবেদ মোল্লাও আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার জলাবাড়ি ইউনিয়নের পূর্ব জৌসার গ্রামে এ ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে পুলিশ ময়না তদন্তের জন্য লাশ পিরোজপুর মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় নিহতের ছেলে মো. রিপন মোল্লা বাদী হয়ে থানায় ৪ জনকে নামীয় ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে সাগরকান্দা এলাকায় ম্যাজিক গাড়ীর চালকরা জৌসার এলাকার এক ইজিবাইক চালককে মারধর করে। এ ঘটনার রেশ ধরে ওই দিন সন্ধ্যার পর ঐ গ্রামের সরকার বাড়ি এলাকায় দুই পক্ষ মারামারিতে লিপ্ত হয়। নুরুল ইসলাম ও তার ভাই জবেদ মারামারি থামাতে গিয়ে দুজনেই আহত হয়। স্থানীয়রা নুরুল ইসলাম ও জবেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলাম কে মৃত ঘোষনা কেরেন।

নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামী ধরতে পুলিশী অভিযান অব্যহত আছে। এদিকে শুক্রবার বিকেলে এ ঘটনার প্রতিবাদ ও দোষিদের বিচার এবং ম্যাজিক গাড়ি বন্ধের দাবীতে জৌসার এলাকার বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক গ্রেপ্তার ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল