1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
মামাকে হত্যার প্রতিবাদে ভাগ্নের ফাঁসি চেয়ে এলাকাবাসীর মানববন্ধন | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:০৭ পূর্বাহ্ন

মামাকে হত্যার প্রতিবাদে ভাগ্নের ফাঁসি চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

  • শেষ হালনাগাদ : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৬০ জন সংবাদটি দেখেছেন

ইন্দুরকানী প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে মামাকে হত্যার ঘটনায় ভাগ্নের ফাঁসি চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। মঙ্গলবার বিকেল ৪টায় ইন্দুরকানী বাজারের সদর রোডে উপজেলাবাসীর আয়োজনে ঘন্টাবাপি এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহতের স্বজন, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সাউদখালী গ্রামের প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধন শেষে হত্যার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বাজারের বিভিন্ন সড়ক ও থানা রোড প্রদক্ষিণ করে বেলতলা মোড়ে এসে শেষ হয়।এর আগে মাস্টার হারেজ উদ্দিন এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের ভাই ইউপি সদস্য আব্দুল গাফফার, উপজেলা আ.লীগ নেতা নুরুজ্জামান খান,বালিপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান বাচ্চু, নিহতের ছেলে মোঃ কামাল হোসেন, মেয়ে ফারজানা আক্তার, স্থানীয় ছাত্রলীগ নেতা জাহিদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, আঃ খালেক হাওলাদারকে তার বাড়ির সামনে থেকে পরিকল্পিত ভাবে উঠিয়ে নিয়ে পরে পানিতে চুবিয়ে নির্মমভাবে হত্যা করে তার ভাগ্নে মজিরুল ইসলাম আকন। এসময় খুনি মজিরুল ইসলাম আকনের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবী করেন তারা।
উল্লেখ্য, গত ২৩ অক্টোবর রবিবার সকালে পশু চিকিৎসক আঃ খালেক হাওলাদারকে তার বাড়ির সামনে থেকে উঠিয়ে নিয়ে যায় তার ভাগ্নে মজিরুল ইসলাম আকন। পরে উপজেলার ভবানিপুর গ্রামের বারেক মাস্টারের বাড়ির দক্ষিন পাশে একটি নালার ভিতরে পানিতে চুবিয়ে হত্যা করে মাটির ভিতরে পুতে রাখে আঃ খালেক হাওলাদারকে। পরে অভিযুক্ত মজিরুল ইসলাম আকনকে ঐদিন দুপুরে এলাকাবাসীর সহায়তায় ইন্দুরকানী থানা পুলিশ গ্রেফতার করে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করেন। এঘটনায় নিহতের ছেলে কামাল হোসেন বাদী হয়ে মজিরুল আকনকে প্রধান এবং ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করে ইন্দুরকানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২৩। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x