18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


মাদ্রাসা ছাত্রী নিশার রহস্যজনক মৃত্যু: মা আটক

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মায়ের পরকীয়ার বলি হল মাদ্রাসাছাত্রী নিশা আক্তার (১৩)।

উপজেলার ইকড়ি গ্রামের হাওলাদার বাড়ি থেকে নিশা আক্তারের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

সে সৌদি প্রবাসী সোলায়মান হাওলাদারের মেয়ে। সে ইকড়ি নেছারিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ এ ঘটনায় নিশার মা নিপু আক্তারকে আটক করেছে।

স্থনীয় সূত্রে জানা গেছে, নিশাকে শনিবার (২০ মার্চ) দুপুরে নিজ বসত ঘরের সামনের বারান্দায় চালের আড়ার সঙ্গে ঝুলন্ত আবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীরা থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

ঘটনার পর থেকে নিশার মা আত্মগোপন করে। এ নিয়ে জনমনে প্রশ্ন দেখা দেয় এবং পরে পুলিশ নিহত নিশার মাকে আটক করে।

স্থানীয় অপর একটি সূত্রে জানা যায়, স্বামী বিদেশে থাকার সূযোগে প্রবাসী সোলায়মানের স্ত্রী নিপু আক্তারের সঙ্গে স্থানীয় দুই ব্যক্তির দীর্ঘদিন পরকিয়া চলে। ওই দিন নিশা তার মায়ের অপকর্ম দেখে ফেলায় কৌশলে তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হতে পারে।

ভাণ্ডারিয়া থানা অফিসার ইনচার্জ মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় ভাণ্ডারিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিশার মা নিপু আক্তার আটক করা হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন