1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
মাদক মামলায় মায়ের সাথে আড়াই বছরের শিশু জেলে | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৫৭ অপরাহ্ন

মাদক মামলায় মায়ের সাথে আড়াই বছরের শিশু জেলে

  • শেষ হালনাগাদ : শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ৪৭৩ জন সংবাদটি দেখেছেন

ইন্দুরকানী প্রতিনিধি :
পিরোজপুরের ইন্দুরকানী থানার একটি মাদক মামলায় মায়ের সঙ্গে জেল খাটছে আড়াই বছরের এক শিশু পুত্র। ভিক্টিম উপজেলার দক্ষিন ইন্দুরকানী গ্রামের মিজানুর রহমান তারা গাজীর স্ত্রী এবং তার ছেলে আমিনুর।
পিরোজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস সূত্রে জানা গেছে, মিজানুর রহমান তারা গাজী একজন মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার (২৫ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মোঃ আহসান হাবিরের নেতৃত্বে তার বাড়ীতে অভিযান চালায়। এ সময় তার ঘর থেকে ৫০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১৩ হাজার টাকা উদ্ধার করে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তাদের উপস্থিতিতে পালিয়ে যায় মিজানুর রহমান তারা গাজী। এ সময় অভিযান পরিচালনাকারীরা মিজানুর এর স্ত্রী শিমুল বেগমকে (৩০) আটক করে। শিমুলের শিশুসন্তান আমিনুরকে দেখাশোনার কেউ না থাকায়, মায়ের সঙ্গে তাকেও নিয়ে আসা হয়ে। এ ঘটনায় শিমুল এবং তার স্বামী মিজানুরের বিরুদ্ধে ইন্দুরকানি থানার একটি মামলা দায়ের করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বর্তমানে ওই শিশুটি পিরোজপুর জেল হাজতে রয়েছে।
এ বিষয়ে ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, মাদক মামলায় ইয়াবা ব্যবসায়ী মিজানুর রহমান তারা গাজীর স্ত্রী শিমুল বেগমকে কারাগারে পাঠানো হয়েছে। সাথে তার শিশুপুত্রও রয়েছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x