25 October- 2020 ।। ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


মাথার খুলি বিহীন শিশু সন্তান জন্ম

মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়া সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু সন্তানের জন্ম হয়েছে। গত বুধবার দুপুরে হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে শিশুটি জন্ম নেয়।
জানা যায় উপজেলার মিরুখালী ইউনিয়নের ছোট শৌলা গ্রামের বাসিন্দা মোঃ জহির আকনের স্ত্রী আয়শা বেগমের, গত বুধবার বেলা ২.১০ মিঃ সময় সিজার অপারেশনের মাধ্যমে একটি পুত্র সন্তান জন্ম দেন। বা”চাটির মাথায় চাড়া না-থাকার কারণে মগজের কিছু অংশ বাহিরে বের হয়ে আছে। মগজের উপরে শুধু একটি আবরণের মতো দেখা যা”েছ।
বা”চটির পিতা মোঃ জহির আকন বলেন । আমি একজন সামান্য সবজি বিক্রতা আমার সামর্থ্য অনুযায়ী চিকিৎসা করার জন্য আপ্রান চেষ্টা করিতেছি। এখন ওর উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। এই অসহায় শিশু সন্তানটির জীবন বাচাতে অর্থ দিয়ে সহায়তা কারার জন্য বিশেষ ভাবে অনুরোধ রইলো।
যোগাযোগ জন্য ফোন নাম্বার ০১৯৩৭-৮২৩৫৮১মোঃ জহির আকন।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
নো মাস্ক – নো সার্ভিস : মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত করায় আনন্দ মিছিল ভারত এখন বাংলাদেশকে মডেল মানছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দাঁড়িয়ে পানি পান স্বাস্থ্যঝুঁকি বাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় একজনের কারাদন্ড মারা গেল নির্যাতিত গৃহকর্মী শিশু সাদিয়া মাস্কের ব্যবহার কমেছে পিরোজপুরে পিরোজপুরের ঘটনা নিয়ে বাংলাদেশ সরকারের ওপর চীন সরকার আস্থাশীল মিয়ানমার রোহিঙ্গাদের ফেরত নেবে বলছে চীন এবার পুজোতে পুলিশের পরামর্শ