1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
মাছ ধরার ট্রলারে ডাকাতি | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

মাছ ধরার ট্রলারে ডাকাতি

  • শেষ হালনাগাদ : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩৮ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুর পোষ্ট : বঙ্গোপসাগরে  ১০টি  মাছ শিকারের ট্রলারে ডাকাতির খবর পাওয়া গেছে। এ সময় এক কোটি টাকার মাছ নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত ১১টা থেকে গভীর রাত পর্যন্ত পাথরঘাটা থেকে ৯০ কিলোমিটার পূর্ব বঙ্গোপসাগরের সশস্ত্র ট্রলার ডাকাতির ঘটনা ঘটে। পাথরঘাটার আবদুল্লাহর মালিকানা এফবি জুনায়েদ ও আলম মোল্লার মালিকানা এফবি শাহ মোহছেন আউলিয়া-৩ ট্রলারে এ ডাকাতি হয় ।

এফবি জুনায়েদ ট্রলারের মাঝি শাহজাহান জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে বঙ্গোপসাগরের মাছ শিকার করে ফেরার পথে ৩০ জনের একটি দল অস্ত্রসহ ট্রলারে ওঠে জেলেদের জিম্মি করে ৮ লাখ টাকার মাছ, দুটি মোটর, দুটি সেল্ফ, তিনটি ব্যাটারি, এক হাজার লিটার জ্বালানি তেলসহ জেলেদের মোবাইল ফোন নিয়ে যায়। যাওয়ার সময় ট্রলারের ইঞ্জিন পিটিয়ে ভেঙে বিকল করে রেখে যায়। এ সময় বাধা দিলে জেলেদের পিটিয়ে আহত করে ডাকাতরা। তাদের মধ্যে গুরুতর মিরাজ, খোকন, মন্টু ও শাহজাহানক পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এফবি শাহ মোহছেন আউলিয়া-৩ ট্রলারের মালিক আলম মোল্লা বলেন, আমার ট্রলারে অস্ত্রসহ ডাকাতরা ডাকাতি করে অন্তত ১২ লাখ টাকার মাছ লুটে নিয়ে যায়, এ সময় মাঝি মো. হোসেনসহ কিছু জেলেরা বাধা দিলে হোসেন মাঝিকে কুপিয়ে জখম করে। তার মাথায় গুরুতর আঘাত লেগেছে।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, বঙ্গোপসাগরে ট্রলার ডাকাতি হয়েছে। এখন পর্যন্ত ২টি ট্রলারের তথ্য পেলেও ফিরে আসা জেলেরা জানিয়েছেন অন্তত ১০টি ট্রলার ডাকাতি করে মাছ ও মালামাল লুট হয়েছে।

এ বিষয়ে কোস্টগার্ড পাথরঘাটা স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট মোমিন বলেন, এখনো ডাকাতির খবর পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x