23 September- 2020 ।। ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


মহিলা আ.লীগ নেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলায় জাহিদুল ইসলাম (২৬) নামে এক বেকার যুবককে প্রাইমারি স্কুলে শিক্ষক পদে চাকরী দেয়ার কথা বলে ৫ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে নেছারাবাদ উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ও সোহাদল রজ্জব আলী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাহারা বেগমের বিরুদ্ধে। মহিলা আওয়ামী লীগের নেত্রী সাহারা বেগম উপজেলার বছরাকাঠি গ্রামের ফিরোজ হাওলাদারের স্ত্রী। সাহারাকে টাকা দিয়ে প্রায় তিন বছরেও জাহিদুল চাকুরী না পেয়ে টাকা ফিরে পাওয়ার জন্য দিনের পর দিন ধরণা দিচ্ছেন সাহারার কাছে বলে অভিযোগ ওই যুবকের। এ নিয়ে গত ৯ সেপ্টেম্বর ওই যুবক নেছারাবাদ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জাহিদুল ইসলাম অভিযোগে জানান, তিনি গত ২০১৮ সালে নেছারাবাদ উপজেলার কৌরিখাড়া গ্রামে মামাত বোনের বাসায় বেড়াতে আসেন। সেখানে শিক্ষিকা সাহারার সাথে তার পরিচয় হয়। সাহারার সাথে পরিচয়ের সুবাধে জাহিদুল ইসলাম তার কাছে বেকারত্বের কথা খুলে বলে। এসময় সাহারা বেকারত্বের সুযোগ নিয়ে জাহিদকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে তার কাছ থেকে ৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়। সাহারাকে টাকা দেয়ার তিন বছর পরেও চাকরী না পেয়ে টাকার জন্য তার কাছে অনুনয় বিনয় করতে থাকেন। প্রথম দিকে মিষ্টি কথা বলে জাহিদকে বিদায় দিলেও পরে উগ্র আচরণ করতে শুরু করেন সাহারা।

এ ব্যাপারে জানতে চাইলে, অভিযোগ অস্বীকার করে সহকারি শিক্ষক সাহারা বলেন, একটা কাজের ব্যাপারে জাহিদ তাকে ৫ লক্ষ টাকা দিয়েছিল। কিন্তু সে কাজটি হয়নি বিধায় তাকে সাড়ে ৩ লাখ টাকা ফেরৎ দেয়া হয়েছে। এখন মাত্র দেড় লক্ষ টাকা তার কাছে জাহিদের পাওনা রয়েছে। আর সে টাকা দিতে একটু দেরি হওয়ায় জাহিদ তার সম্পর্কে  নানান বাজে কথা বলে বেড়াচ্ছে।

জাহিদ আরো জানান, সে চাকুরির আশায় স্থানীয় পর্যায়ে বিভিন্নভাবে ধারকর্য করে সাহারাকে ৫ লক্ষ টাকা দিয়েছিল। সাহারাকে টাকা দিয়ে প্রতারিত হয়ে জাহিদ দিশেহারা হয়ে পড়ছেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল জাতীয়করণ থেকে বাদপড়া বিদ্যালয় জাতীয়করণের দাবীতে পিরোজপুরে মানববন্ধন শরণখোলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা: সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ