1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
মহারাজের প্রত্যাহার : হ্যাপীর জয় | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:০৫ অপরাহ্ন

মহারাজের প্রত্যাহার : হ্যাপীর জয়

  • শেষ হালনাগাদ : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৮ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরে জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মহারাজ প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন। রবিবার দুপুরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের অফিসের সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মেলনে এ ঘোষনা দেন ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মহারাজ ।

এর পরই তিনি জেলা সভাপতি সহ নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা প্রশাসক ও জেলা রিটার্ণিং কর্মকর্তা মোহাম্মদ জাহেদুর রহমানের কাছে মনোনয়ন প্রত্যাহার পত্র জমা দেন। এ ছাড়া নেছারাবাদ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মনি ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল¬াহ আল মাসুদ স্বতন্ত্র প্রার্থী প্রত্যাহার করায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সালমা রহমান হ্যাপীর আর কোন প্রতিদন্দ্বি রইলো না।

সংবাদ সম্মেলনে মহিউদ্দিন মহারাজ লিখিত বক্তব্যে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানানো হয়। বক্তব্যে তিনি বলেন,২০১৬ সালের নির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি বলেন,বিরোধীদল এ নির্বাচনে অংশগ্রহন করেনি সুতারং এই নির্বাচন উন্মুক্ত থাকরে ভেবে তিনি মনোনয়ন দাখিল করেছিলেন। যেহেতু তিনি মনেপ্রানে আওয়ামী লীগ করেন ত্ইা দলের প্রতি এবং দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি পূর্ণ আস্থা ও শ্রদ্ধা রেখে দল সমর্থিত প্রার্থী শহীদ পরিবারের সন্তান ৬১ জেলার একমাত্র দলীয় সমর্থিত নারী প্রার্থী সালমা রহমানের প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন। এ সময় তিনি তার ভোটার সমর্থকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন,.সময়ের সল্পতার কারনে আমি আপনাদের সবার অনুমতি নিতে পারি নাই, অতীতে যেমন আপনাদের পাশে ছিলাম আগামী দিন গুলিতেও আমি আপনাদের পাশে থাকব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, সহ সভাপতি পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, আওয়ামীলীগের দলীয় সমর্থিত নারী প্রার্থী সালমা রহমান হ্যাপী, জেলা ও উপজেলা আওয়ামী লীগের শতাধিক নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x