1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
মন্দিরের প্রতিমা ভাংচুরের ঘটনায় ৪ জন গ্রেফতার | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

মন্দিরের প্রতিমা ভাংচুরের ঘটনায় ৪ জন গ্রেফতার

  • শেষ হালনাগাদ : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৭৪ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুরের কাথুলিয়ায় শ্রী শ্রী শীতলা মন্দিরের প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ ।
গ্রেফতারকৃৃতরা হলো- দুর্গাপুরের পাশের টোনা ইউনিয়নের লোহাকাঠি গ্রামের মো. বাহাদুর শেখের ছেলে মো. শুভ শেখ (১৬), হুলারহাটের এমাদুল শেখের ছেলে হাসান শেখ (১৭), কলাখালী ইউনিয়নের চলপুখুরিয়া পথেরহাটের গ্রামের দুলাল বেপারীর ছেলে মো. আবু বক্কর সিদ্দকি (১৭) ও গজালিয়া উদয়কাঠী গ্রামের হায়দার মোল্লার ছেলে রমজান (১৪)।
স্থানীয়রা জানায়, রবিবার ইট পাটকেল ছুঁড়ে শ্রী শ্রী শীথলা মন্দিরের প্রতিমা ভাংচুর করে লোক চক্ষুর আড়ালে চলে যায় ঐ ৪ যুবক। এসময় মন্দিওে থাকা শীতলা দেবীর একটা পা ভেঙ্গে ফেলে। এরপর সোমবার সকালে আবার মন্দির এলাকায় প্রবেশ করে এবং সন্দেহজনকভাবে ঘুরতে থাকে। এ সময় মন্দিরের পুজারি এবং আশপাশের লোকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পুলিশে খবর দেয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে ধরে পুলিশে দেয়।
এ বিষয়ে পিরোজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান , অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x