18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


মঠবাড়িয়া পৌর শহরে শতাধিক ভাসমান ও অবৈধ স্থাপনা উচ্ছেদ

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে দিনভর অভিযান চালিয়ে শতাধিক ভাসমান দোকান ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে পৌর কর্তৃপক্ষ। মঙ্গলবার দিনভর নগর পিতা মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌর এর নির্দেশে শহরের সদর রোড, ফার্মেসী রোড, কাপুড়িয়া পট্টিসহ বিভিন্ন অলি-গলিতে গড়ে ওঠা ভাসমান দোকান উচ্ছেদ করা হয়।
পৌর সচিব মো. হারুন অর রশিদ জনান, ক্ষুদ্র ব্যবসায়ী এবং দোকান মালিকরা ফুটপাত দখল করে সড়ক সংকুচিত করেফেলে। ফলে জন সাধারন ও গাড়ি চলাচলের সুবিধার্থে এ উচ্ছেদ অভিযান চালানো হয়েছে।
প্যানেল মেয়র মঞ্জুর রহমান শিকদার জানান, জনগনের চলাচলের রাস্তা দখল করে ব্যবসায়ীরা দোকান সাজিয়ে বসায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। এতে বাজারের পরিবেশ যেমন নষ্ট হচ্ছে তেমনি বাড়ছে দুর্ঘটনা। তাই সড়ক পরিস্কার রাখার জন্য, জনগন ও যানবাহনের চলাচলের সুবিধার্থে এ অভিযান চালানো হয়।
উচ্ছেদ অভিযানের সময় উপস্থিত ছিলেন, নির্বাহী প্রকৌশলী আব্দুস ছালেক, কাউন্সিলর শফিকুর রহমান, মতিয়ার রহমান মিলন, হারুণ অর রশিদ, ছগীর হোসেন, সেনেটারী কর্মকর্তা রাম কৃষ্ণ সাহা, বস্তি উন্নয়ন কর্মকর্তা বলরাম ঘোষ, উচ্ছেদ অভিযানের আহবায়ক শাহ আলম, সদস্য ফারুক, নান্না মিয়া, কামরুল আহসান, ফজলুল হক পমুূখ।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন