1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
মঠবাড়িয়ায় যুবলীগের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল | পিরোজপুর পোষ্ট ২৪
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় যুবলীগের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

  • শেষ হালনাগাদ : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ৪৭৪ জন সংবাদটি দেখেছেন

মঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সদ্য ঘোষিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগের নেতা কর্মীরা। মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিলটি বের করে পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার পাদদেশে সমাবেশ করে।
সমাবেশে যুবলীগের নব নির্বাচিত সভাপতি আবু হানিফ খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আ’লীগ সদস্য অ্যাডভোকেট বায়জিদ আহম্মেদ খান, পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়জিদ হোসেন, উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক ফজলুল হক মনি, ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, উপজেলা যুবলীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল, পৌর যুবলীগের সভাপতি তৌহিদ মাসুম, যুবলীগ নেতা তৌহিদ সোহেল, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গোপাল রায়, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরীফুল ইসলাম রাজু প্রমূখ
গত ২২ জুলাই সোমবার জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু ও সাধারণ সম্পাদক জিয়াউল হাসান গাজী স্বাক্ষরিত উপজেলা যুবলীগের সভাপতি ও সম্পাদকসহ ২৬সদস্যের কমিটি ঘোষণা করে জেলা যুবলীগ। এতে সভাপতি আবু হানিফ খান ও নজরুল ইসলাম সোহেলকে সাধারণ সম্পাদক করা হয়।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x