23 January- 2021 ।। ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


মঠবাড়িয়ায় মসজিদ-মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নেয়ার অভিযোগ

সৈয়দ মাহফুজ রহমান ঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি জোর পূর্বক কেঁটে নেয়ার অভিযোগ উঠেছে জনৈক এক ভূমিদস্যুর বিরুদ্ধে। এর প্রতিবাদ করতে গেলে খুন-জখমের হুমকি দিয়েছে বলেও অভিযোগ রয়েছে।

জানাগেছে, মঠবাড়িয়া উপজেলার ছোট শৌলা গ্রামের মৃত. আঃ জব্বার হাওলাদারের ছেলে জুয়েল (৩২) একই এলাকার ‘ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ’ মাঠের মাটি জোর পূর্বক কেঁটে নেয়।

মাদ্রাসার সহ-সুপার মাওলানা আঃ গফ্ফার সাংবাদিকদের বলেন, গত ৪/৫ দিন যাবত অভিযুক্ত জুয়েল লোক দিয়ে মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে পুকুর বানিয়ে ফেলেছে। আমারা প্রতিবাদ করতে গেলে আমাদের খুন-জখমের হুমকি দেয়।
মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি তৈয়বুর রহমান বলেন, এ এক মাত্র মাঠটিতে শিক্ষার্থীরা খেলাধুলা করেন এবং মানুষ মারা গেলে এই মাঠে জানাযা নামাজ পড়ানো হয়। পুরো মাঠটি এখন পুকুরে পরিণত করেছে।

স্থানীয়রা জানান, জুয়েল জনৈক ক্ষমতাসীন যুব নেতার আর্শিবাদপুষ্ট হওয়ায় বেপরোয়া হয়ে উঠেছে। বিগত দিনে প্রকাশ্যে মসজিদ ভাঙ্গার কারনে তার বিরুদ্ধে মামলাও হয়েছিল।

অভিযুক্ত জুয়েল মাটি কেঁটে নেয়ার কথা স্বীকার করে বলেন, পরে ড্রেজার দিয়ে ভরাট করে দিব। হুমকি দেয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ