5 March- 2021 ।। ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


মঠবাড়িয়ায় ছাত্রলীগ-যুবলীগ নেতা-কর্মির বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফ খান আহত হবার ঘটনাকে কেন্দ্র করে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৬৭ নেতা কর্মির বিরুদ্ধে মিথ্যা ও হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে স্বেচ্ছাসেবকলীগ।

বুধবার দুপুরের আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আলাউদ্দিন আল আজাদ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি ইদ্রিস হোসেন নামে এক মাদ্রাসা নৈশ প্রহরী ব্যক্তিগত কোন্দলের জেরে হামলার শিকার হয়। উক্ত ঘটনায় ৮/১০ জন ছাত্রলীগ নেতাকর্মীদের নামে হয়রানি মূলক মামলা করা হয়। উক্ত মামলার প্রতিবাদে ছাত্রলীগের উদ্যোগে ৮ ফেব্রুয়ারি মিছিল সমাবেশের আয়োজন করা হয়। অপরদিকে ইদ্রিসের ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক প্রতিপক্ষরা শান্ত মঠবাড়িয়ার পরিবেশ অশান্ত করার জন্য মিছিল করার চেষ্টা করে। মঠবাড়িয়া থানা পুলিশ উভয় পক্ষকে শান্ত থাকার পরামর্শ দেয়া স্বত্ত্বেও উপজেলা আ‘লীগের সাবেক সাধারণ সম্পাদকের নেতৃত্বে মিছিল ও সভা করে। সভা শেষে পৌর মেয়য়ের বাস ভবনে হামলার চেষ্টা করলে উভয় পক্ষের কর্মিদের সাথে বাক-বিতান্ডা এক পর্যায়ে যুবলীগ সভাপতি আবু হানিফ খান বাসার গেটে ধাক্কা খেয়ে পরে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ-যুবলীগের ৬৭ নেতা কর্মির বিরুদ্ধে মিথ্যা ও হয়রানি মূলক মামলা দায়ের করে। হীন স্বার্থ চরিতার্থ করার লক্ষে এ মামলা মিথ্যা ও হয়রানি মূলক দাবি করে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জুলহাস শাহিন, স্বেচ্ছা সেবকলীগ নেতা শফিক ফরাজী, যুবলীগ নেতা মাইনুল ইসলাম সহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতা-কর্মি।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
নন্দীগ্রামে থেকেই প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মোদির ঢাকা সফর চূড়ান্ত : যেতে পারেন গোপালগঞ্জেও অন্ধ ভিক্ষুকের দাযিত্ব নিলেন মানবিক পুলিশ এএসআই জাহিদ মোড়ক পরিবর্তনের সময় সরকারি চাল জব্দ ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্য বৈঠক প্রধানমন্ত্রী টিকা নিয়েছেন কাউখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীর বিয়ে ভেঙ্গে দেয়ায় থানায় মামলা দায়ের: যুবক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্র নেতাদের মুক্তির দাবিতে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ মঠবাড়িয়ায় উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত