8 March- 2021 ।। ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


মঠবাড়িয়ায় গত এক বছরে অর্ধশত মাদক মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি  : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ গত এক বছরে (২০২০) উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার ৫৯ জন আসামী গ্রেফতার করেছে। এসব ঘটনায় পুলিশ বাদি হয়ে ৫০ টি মামলা দায়ের করেছে।

থানা সূত্রে জানাগেছে, ২০২০ সালের জানুয়ারি মাস থেকে ডিসেম্বর মাস পর্যন্ত মঠবাড়িয়া থানায় ৫০ টি নিয়মিত মাদক মামলা হয়েছে। এছাড়া থানায় দায়ের হওয়া এজাহারীয় পলাতক মাদক মামলার ১০ আসামী ও আদালতে দায়ের হওয়া সি.আর মামলার সাজাপ্রাপ্ত মাদক মামলার ১২ আসামী গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য মঠবাড়িয়া থানার এসআই শাহানাজ পারভীন পৌর শহরের ৩নং ওয়ার্ড (ওয়াপদা স্লুইজগেট) এলাকা থেকে মাদক ব্যবসায়ী পরিবারের মা-মেয়েকে ১৩‘শ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার ৫৯ জন আসামী গ্রেফতার করা হয়েছে। এসময় বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মাদক ও আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। বিগত বছরের মতো চলতি বছরেও এ অভিযান অব্যাহত থাকবে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র মুবিন নিহত ইন্দুরকানীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত আজ আন্তর্জাতিক নারী দিবস ৩৫০ বোতল এ্যালকোহল সহ গ্রেফতার ২ মঠবাড়িয়ায় জাতীয় পতাকার যথাযোগ্য ব্যবহার না করায় ৯ প্রতিষ্ঠানকে জরিমানা ভাণ্ডারিয়ায় নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার দেবরের বিরুদ্ধে ভাবির ধর্ষণ মামলা ঐতিহাসিক ৭ মার্চ ভাষন ও বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরনে পিরোজপুর জেলা পুলিশের আনন্দ উদযাপন পিরোজপুরে নদীপথে চোরাচালান সিন্ডিকেটের পিছনে কারা আজ সেই ঐতিহাসিক ৭ মার্চ