5 March- 2021 ।। ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


মঠবাড়িয়ায় উপজেলা যুবলীগের সভাপতিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ

নিজস্ব প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আবু হানিফ খানকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে প্রতিপক্ষ। সোমবার সন্ধ্যার পর উপজেলা যুবলীগের কার্যালয়ের কাছে এ হামলার ঘটনা ঘটে বলে জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর।
তিনি জানান, সন্ধ্যার পর কয়েকজন নেতাকর্মীর সাথে উপজেলা যুবলীগের অফিসের সামনে অবস্থান করছিলেন আবু হানিফ। এ সময় প্রতিপক্ষের ২০-২৫ জনের একটি দল অতর্কিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময় তারা উপজেলা যুবলীগের কার্যালয় ভাংচুর করে। ধারালো অস্ত্রের আঘাতে আবু হানিফ খানের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। গুরুতর অবস্থায় আবু হানিফকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শহরে টান টান উত্তেজনা বিরাজ করছে।

এর আগে রোববার সন্ধ্যায় মঠবাড়িয়া পৌর শহরে পূর্ব বিরোধের জের ধরে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা এবং একটি মাদ্রাসার ৪র্থ শ্রেণির কর্মচারী মোঃ ইদ্রিস হোসেনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে প্রতিপক্ষরা। ইদ্রিস এবং আবু হানিফ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গ্রুপের লোক। গুরুতর আহত ইদ্রিসকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নাসির উদ্দিন মাতুব্বর বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে এবং আরও ৭-৮ জনকে অজ্ঞাত আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তরিকুল ইসলাম নামের এজাহারভুক্ত একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ছাগলে ফসল নস্ট করাকে কেন্দ্র করে মন্দিরের প্রতিমা ভাঙচুরের অভিযোগ নন্দীগ্রামে থেকেই প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মোদির ঢাকা সফর চূড়ান্ত : যেতে পারেন গোপালগঞ্জেও অন্ধ ভিক্ষুকের দাযিত্ব নিলেন মানবিক পুলিশ এএসআই জাহিদ মোড়ক পরিবর্তনের সময় সরকারি চাল জব্দ ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্য বৈঠক প্রধানমন্ত্রী টিকা নিয়েছেন কাউখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীর বিয়ে ভেঙ্গে দেয়ায় থানায় মামলা দায়ের: যুবক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্র নেতাদের মুক্তির দাবিতে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ