18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


মঠবাড়িয়ায় ইউপি নির্বাচন নিয়ে সহিংসতায় আহত-১০

নিজম্ব প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকা সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর অন্তত ১০ জন সমর্থক আহত হয়েছেন। আজ শনিবার (২৭ মার্চ) দুপুরে বেতমোড় ইউনিয়ন সংলগ্ন সড়কে এ সহিংসতার ঘটনা ঘটে।
স্থানীয়রা গুরুতর আহত স্বতন্ত্র প্রার্থী (টেলিফোন প্রতীক) কর্মী-সমর্থকদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে গুরুতর আহত ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
আহতরা হলেন, মাসুম হালদার (৫৫), ওলি উল্লাহ হাওলাদার (৩০), আদম আলী (৭০), শহিন পাত্থর (২২), আনোয়ার তালুকদার (৪৮), মো. হোসেন মিয় (২১) সানাউল্লাহ (২৮), সোহাগ শরীফ (২৫), নান্না মিয়া (২০), ইসমাইল হোসেন (২১)।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, আজ শনিবার দুপুরে বেতমোর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (টেলিফোন প্রতীক) শহিদুল ইসলামের সমর্থকরা প্রচারের জন্য ইউনিয়ন সদরে নির্বাচনী অফিস কার্যালয়ে আসছিলেন। এ সময় বেতমোর বাজার সংলগ্ন সড়কে একদল নৌকা কর্মী সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থীর অন্তত ১০ জন আহত হয়।
এ বিষয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী দেলোয়ার হোসেন আকনের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী শহীদুল ইসলাম অভিযোগ করেন, নৌকার কর্মী-সমর্থকরা নির্বাচনী আচরণবিধি লংঘন করে এলাকায় ত্রাসের সৃষ্টি করেছে। এতে সাধারণ ভোটার আতংকিত।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু বলেন, উভয় পক্ষ মোবাইল ফোনে পরস্পর বিরোধী অভিযোগ করেছে। তবে কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন