28 November- 2020 ।। ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


মঠবাড়িয়ায় আট মাসেও সন্ধান মেলেনি নিখোঁজ ব্যবসায়ীর

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজের আট মাস পরেও কোন সন্ধ্যান মেলেনি মুদি ব্যবসায়ী মহিউদ্দিন সিকদারের (৩০)। নিখোঁজ মহিউদ্দিন মঠবাড়িয়া উপজেলা পরিষদ গেট সম্মুখ সড়কে মুদি মনোহরীর ব্যবসা করত। মহিউদ্দিন উপজেলা বড়হারজী গ্রামের নুর ইসলাম সিকদারের পুত্র। এদিকে নিখোঁজের ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় অপর পুত্র উজ্জ্বলকে আসামী করে আদালতে মামলা করেছেন তার বাবা। এদিকে নিখোঁজ মহিউদ্দিনের রেখে যাওয়া ১৯ মাস বয়সী পুত্র সন্তান নিয়ে তার স্ত্রী শারমিন আক্তার বাবার বাড়িতে মানবেতর জীবন যাপন করছে।
নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী শারমিন জানান, গত ৭ মার্চ মহিউদ্দিন নগদ ৬ লক্ষ টাকা নিয়ে দোকানের মালামাল ক্রয়ের জন্য ছোট ভাই উজ্জ্বলকে সাথে করে মঠবাড়িয়া থেকে বরিশাল হয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ৮মার্চ সকালে উজ্জল তাকে মোবাইল ফোনে জানায় মহিউদ্দিন লঞ্চ থেকে নদীতে পড়ে গেছে। এরপর থেকে মহিউদ্দিনের আর কোন খোঁজ মিলছেনা।
নিখোঁজ ব্যবসায়ীর বাবা নুর ইসলাম সিকদার জানান, নিখোঁজের ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় মহিউদ্দিনের সাথে থাকা তার অপর পুত্র উজ্জ্বলসহ নামীয় দুইজন এবং ৭/৮জনকে অজ্ঞাতনামা আসামী করে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি তদন্তের জন্য মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জাঃ মোঃ মাসুদ্দুজ্জামান জানান, ব্যবসায়ী নিখোঁজের বিষয়টি তদন্ত শেষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সন্ধ্যা নদীর তীব্র ভাঙনের কবলে আমরাজুড়ী বাজার; ভাঙ্গনরোধে নদী তীরে অবস্থান কর্মসূচি ইন্দুরকানীতে নব গঠিত দুইটি ইউনিয়ন সহ চারটি ইউনিয়নের খসড়া ভোটার তালিকা প্রকাশ বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ জিয়াউল হক আরো তিন মাস জামিনের মেয়াদ বাড়ল আউয়াল দম্পতির ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত ভান্ডারিয়ায় টেম্পু কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ কাউখালীতে ৫ কেজি গাঁজা সহ পিতা- পুত্র গ্রেফতার ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প