28 October- 2020 ।। ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


মঠবাড়িয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা!

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় গলায় ফাঁস দিয়ে কুলসুম বেগম (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত কুলসুম বেগম উপজেলার মধ্য তুষখালী গ্রামের কাওসার খলিফার স্ত্রী। আজ শুক্রবার দুপুরে পুলিশ উপজেলার মধ্য তুষখালী গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।
স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার মধ্য তুষখালী গ্রামের শাহজাহান খলিফার ছেলে কাওসার খলিফার সাথে প্রায় এক বছর পূর্বে পার্শ্ববর্তী বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার পঞ্চগ্রাম গ্রামের হালিম মিয়ার মেয়ে কুলসুমের বিয়ে হয়‌। আজ শুক্রবার সকালে কুলসুম বেগমকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
কুলসুমের স্বামী কাওসার খলিফা জানান, রাতে আমরা স্বামী-স্ত্রী একসাথে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে স্ত্রীকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখি।
মঠবাড়িয়া থানার এসআই জাকির হোসেন জানান, স্বামীর সাথে অভিমান করে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জ মোঃ মাসুদুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হচ্ছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রকল্প বাস্তবায়ন কোনোভাবে ব্যাহত না হয় : প্রধানমন্ত্রী সার্ভিস বুকে অন্তর্ভুক্ত করতে পারবেন প্রাথমিক শিক্ষকদের উচ্চতর ডিগ্রি ভাণ্ডারিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে বখাটেসহ এক সহযোগী আটক তুচ্ছ ঘটনায় মঠবাড়িয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম কাউখালীতে শেখ রাসেল শিশু পার্ক ও মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী