27 October- 2020 ।। ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


ভান্ডারিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিনিধি:
পিরোজপুরের ভান্ডারিয়ার  গৌরীপুর ইউনিয়নের পৈকখালী বাজারের একটি খাল থেকে উদ্ধারকৃত মস্তক বিহীন বিবস্ত্র লাশের পরিচয় পাওয়াগেছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, সন্ত্রাসীদের হাতে খুন হওয়া অজ্ঞাত পরিচয়ের যুবকের নাম আলতাফ হাওলাদার। সে গৌরীপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নতুন নল বুনিয়া গ্রামের খালেক হাওলাদারের ছেলে। খুন হওয়া আলতাফ একজন ডাকাত ছিল। তার নামে বিভিন্ন থানায় মামলা থাকায় সে পালিয়ে বেরাত। খুন হওয়ার আগের দিন অর্থাৎ সোমবার বিকেলে পৈকখালী বাজারে ঘুরতে আসে। রাতে সন্ত্রাসীদের হাতে খুন হয়। এদিকে ঘটনার রহস্য এবং মস্তক উদ্ধারের জন্য ভান্ডা থানা পুলিশ, পি.বি.আই (পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন), জেলা গোয়েন্দা পুলিশ, র‌্যাব-৮বরিশাল সহ একাধীক সংস্থা কাজ করছে।
এবিষয়ে ভান্ডারিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, গতকাল বুধবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের মস্তক উদ্ধার করা সম্ভব হয়নি। তবে লাশ উদ্ধার স্থল থেকে প্রাথমিক জিজ্ঞাসা বাদের জন্য সাত জন নারী-পুরুষকে থানায় নিয়ে আসা হয়েছে। অতি গুরুত্তপূর্ণ তদন্তের সার্থে বিস্তারিত বলা সম্ভব নয়। আসল রহস্য উৎঘাটন হলে তা প্রকাশ করা হবে।
প্রসঙ্গত; মঙ্গলবার গভীররাতে যে কোন সময় সন্ত্রাসীদের হাতে খুন হয় ডাকাত আলতাফ।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভাণ্ডারিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে বখাটেসহ এক সহযোগী আটক তুচ্ছ ঘটনায় মঠবাড়িয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম কাউখালীতে শেখ রাসেল শিশু পার্ক ও মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী নো মাস্ক – নো সার্ভিস : মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত করায় আনন্দ মিছিল