18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র মুবিন নিহত

ভাণ্ডারিয়া প্রতিনিধি।
ভাণ্ডারিয়া উপজেলায় সোমবার (০৮ মার্চ) মুবিন রাজ বাঁধন (২৭) নামের এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে এবং এ সময় নামজুল নামের তার বন্ধু আহত হয়। মুবিন পূর্ব- ভাণ্ডারিয়া গ্রামের মো.মজিবুর রহমানের ছেলে এবং বরিশাল চাখার কলেজের মার্স্টাস প্রথম বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার সকাল আনুমানিক ১০ টার দিকে মুবিন ও তার বন্ধু নাজমুল পুকুরে মাছ শিকার করার প্রস্তুতি নেয়ার জন্য পুকুর পাড় থেকে মূল সড়কে ওঠার সময় পার্শবর্তী কাঠালিয়া উপজেলা থেকে ভাণ্ডারিয়ার চরখালি গামী একটি মালবাহি ট্রাক ভাণ্ডারিয়া পৌর শহরের পূর্ব ভাণ্ডারিয়ার স্থানীয় বসিন্দা রুহুলের বাড়ির সামনের সড়কে দীর্ঘদিন থেকে ঝুঁকে থাকা বন বিভাগের একটি শিশুগাছে ধাক্কা দিলে গাছটি উপড়ে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় মুবিন। মুবিনকে তাৎক্ষনিক ভাণ্ডারিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মৃতের লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করা হয়েছে। ঘাতক ট্রাকটি উদ্ধারের জন্য যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন