1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ভান্ডারিয়ায় মানববন্ধন | পিরোজপুর পোষ্ট ২৪
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন

ভান্ডারিয়ায় মানববন্ধন

  • শেষ হালনাগাদ : বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
  • ৪৮৪ জন সংবাদটি দেখেছেন

ভান্ডারিয়া প্রতিনিধি :  ভান্ডারিয়ায় সহপাঠির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয়রা। উপজেলার দারুলহুদা আল গাজ্জালি ইসলামিয়া কামিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্র এবং দারুলহুদা গ্রামের দিনমজুর আঃ খালেক এর ছেলে হাবিবুল্লাহ বাবুর (১৪) হত্যাকারীদের দ্রুত গেফতার ও সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবি করেছে  এসময় ।

বুধবার সকাল ১০ টায় দারুলহুদা আল গাজ্জালি ইসলামিয়া কামিল মাদ্রাসার সামনে ঘন্টাব্যাবী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা দাবি করেন জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে হৃদয় নামের এক কিশোরের নেতৃত্বে হাবিবুল্লাহকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যা করা হয়েছে। তাই বক্তারা হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসি দাবি করেন।
উল্লেখ্য গত ২ মে রাতে বাড়ির পাশের একটি বাগান থেকে গলায় ওড়না পেচিয়ে গাছের সাথে বাধা অবস্থায় হাবিবুল্লাহ এর মৃতদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। নিহত হাবিবুল্লার পরিবারের দাবি তাকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় মৃতের বড় ভাই মিজানুর রহমান ৫ জনের নাম উল্লেখ করে এবং আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামী করে ৫ মে ভান্ডারিয়া থানায় মামলা দায়ের করেন। তবে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করেনি।

এ বিষয়ে ভান্ডারিয়া থানায় যোগাযোগ করা হলে থানা কর্তৃপাক্ষ জানান মামলাটি পিবিআই এর তদন্তে আছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x