26 October- 2020 ।। ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

 

নিজস্ব প্রতিনিধি:
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় একটি খাল থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটির মাথা নেই এবং আনুমানিক ৩০ বছর বয়স হবে বলে জানিয়েছে ভাণ্ডারিয়া থানা পুলিশ। আজ মঙ্গলবার উপজেলার গৌরীপুর ইউনিয়নের পৈকখালী গ্রামের ভারানী খালের কাওসার ফরাজির মসজিদের ঘাট থেকে অজ্ঞাত এ লাশ উদ্ধার করা হয়।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম মাকসুদুর রহমান জানান, আজ মঙ্গলবার সকালে স্থানীয় পৈকখালী গ্রামের ভারানী খালের কাওসার ফরাজির মসজিদের ঘাটের পাশে একটি লাশ ভাসতে দেখা যায়। লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাথাবিহীন এক যুবকের লাশ উদ্ধার করে। অজ্ঞাত ওই যুবকের পরিচয় উদঘাটন করা যায়নি। নিহত যুবকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এটি একটি হত্যাকাণ্ড।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত যুবকের বিচ্ছিন্ন মাথা উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী নো মাস্ক – নো সার্ভিস : মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত করায় আনন্দ মিছিল ভারত এখন বাংলাদেশকে মডেল মানছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দাঁড়িয়ে পানি পান স্বাস্থ্যঝুঁকি বাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় একজনের কারাদন্ড