18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ভান্ডারিয়ায় মসজিদের মাইক : দানবাক্স চুরি

ভান্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ার একটি মসজিদে ’আবারো’ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মসজিদের মাইক ও দান বাক্সের টাকা চুরি হয়েছে।
গত শনিবার দিবাগত রাতের কোন এক সময় ভান্ডারিয়া উপজেলার পৌর শহরের পূর্ব ভান্ডারিয়ার সৈয়দ আল-জামে মসজিদে এ চুরির ঘটনা ঘটে।
মসজিদ কমিটি সূত্রে জানাগেছে, প্রতি বছরের ন্যায় এ বছরও আমাদের সৈয়দ আল-জামে মসজিদ সংলগ্ন মাঠে ১২-১৩ মার্চ মাহফিল অনুুষ্ঠিত হয়। মাহফিলের ঠিক ২০/২১ দিন পূর্বে (২১ ফেব্রুয়ারি রাতে) দুুটি মাইকের মুল্যবান যন্ত্রাংশ চুরি হয়। এর পর দ্বিতীয় দফায় শনিবার রাতে পূনরায় দুুটি মাইকসহ দান বাক্স চুরি হয়।
তিনি আরো বলেন, প্রথম চুরির ঘটনার বিষয়ে ভান্ডারিয়া থানায় অভিযোগ নিয়ে গেলে কর্তব্যরত ডিউটি অফিসার আমাদের সাধারণ ডায়েরী (জিডি) গ্রহন করেনি। তারা (থানা কর্তৃপক্ষ) বলেন মামলা করতে। কার নামে মামলা করবো? পরে সেখান থেকে চলে আসি।
এ বিষয়ে ভান্ডারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে ।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন