22 January- 2021 ।। ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


ভান্ডারিয়ায় বিনামূল্য বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ ভান্ডারিয়া উপজেলায় ২হাজার ১শত ২৫জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। চলতি ২০২০-২১ অর্থবছরে প্রকৃতিক দুর্যোগের কারণে ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে এবং রবি মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচির আওতায় আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আনুষ্ঠানিক ভাবে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে ২ হাজার ১শত ২৫জন কৃষদের মাঝে বোর ধান, ভুট্টা, মসুর, সরিষা, খেসারী, টমেট, মরিচ সূর্যমূখীর বীজ ও রাসানিক সার এসব বিতরণ করা হয়।
ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল আলম এর সভাপতিত্ব বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মৃধা, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম সারওয়ার জোমাদ্দার, আওয়ামীলীগের সভাপতি মোঃ ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, উপজেলা কৃষি অফিসর মোঃ আব্দুল্লাহ আল মামুন ও উদ্ভীদ সংরক্ষণ অফিসার মোঃ লুৎফর রহমান। অনুষ্ঠান শেষে কৃষকদের হাতে উপজেলা অফিসার নাজমুল আলম ও অতিথিবৃন্দ এসব সার ও বীজ তুলে দেন।
ভান্ডারিয়ায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ