1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ভান্ডারিয়ায় পৃথক অভিযানে ইয়াবা ও গাজাসহ গ্রেফতার-২ | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন

ভান্ডারিয়ায় পৃথক অভিযানে ইয়াবা ও গাজাসহ গ্রেফতার-২

  • শেষ হালনাগাদ : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ৫৫০ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুরের ভান্ডারিয়ায় বুধবার রাতে উপজেলার ৫নং ধাওয়া ইউনিয়ন দাখিল মাদ্রাসার সংলগ্ন এলাকা থেকে ৩০পিচ ইয়াবা সহ দুলাল খান((৩০)নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে থানা পুলিশ। ভান্ডারিয়া থানার উপ-পরিদর্শক(এস আই) মো. কাইয়ুম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি চৌকশদল নিয়ে ধাওয়া দাখিল মাদ্রাসার সামনে ইয়াবা বিক্রয় করা হচ্ছে এমন সংবাদে তাকে গ্রেফতার করা হয়।  বৃহস্পতিবার জল হাজতে প্রেরণ করা হয়। গ্রেফতার কৃত দুলাল খান ধাওয়া ইউনিয়নের মৃত মজিদ খানের ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।
এদিকে পৃথক অভিযানে বুধবার বিকেলে ভা-ারিয়া পৌর শহরের স্থানীয় বাসস্ট্যান্ড কালিমা চত্বরের পূর্ব পাশে বাংলালিংক টাওয়ার সংলগ্ন এলাকা থেকে লাল মোল্লা (৫৫) নামের এক পুরোনো মাদক ব্যবসায়ীকে তার ঘর থেকে ৩০গ্রাম গাজা সহ আটক করে ভা-ারিয়া থানা পুলিশ। পরে তাকে উপজেলা সহকারী কমিশনার ভূমি কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. তৌহিদুল ইসলাম ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডদেশ প্রদান করেন।  বৃহস্পতিবার পৃথক ভাবে গ্রেফতার কৃত দুই মাদক ব্যবসায়ীকে জেল হাজতে প্রেরণ করা হয়। অন্যদিকে একই এলাকা থেকে সম্প্রতি লাবু ও রোকন নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেতার করা হলেও কয়েক দিনের মাথায় তারা জেল থেকে ছাড়া পায়। অধরা থেকে যায় নেপথ্যের আরো অনেক ব্যবসায়ীসহ গট ফাদাররা।
এবিষয়ে ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভান্ডারিয়া উপজেলাকে মাদক মুক্ত করতে আমরা থানা পুলিশের পক্ষ থেকে জিরো ট্রলারেন্স এর উদ্যোগে নিয়েছি। তাই ছোট,বড় বা গট ফাদার যেই হোকনাকেন মাদকের বিষয়ে কাউকে ছাড় দেয়া হবেনা। উল্ল্যেখ; বর্তমান ওসি এস এম মাকসুদুর রহমান ১৫বছর পূর্বে এ থানায় সাব ইনেস্পেক্টর হিসেবে সুনামের সহিত দ্বায়িত্ব পালন করেছেন।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x