23 January- 2021 ।। ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


ভান্ডারিয়ায় টেম্পু কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

নিজস্ব প্রতিনিধিঃ

ভান্ডারিয়ায় বেপরোয়া গতির একটি টেম্পু কেড়ে নিয়েছে এক কলেজ শিক্ষার্থীর প্রাণ। আজ বুধবার ভান্ডারিয়া – বানাই সড়কের কানুয়া সরকারী পুকুরের কাছে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মারা যায় মো. হাসান হাওলাদার (১৭) নামের এক কলেজ ছাত্রের। নিহত ওই কলেজ ছাত্র পাশর্^বর্তী ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার উত্তর চেঁচরি গ্রামের জুয়েল আহম্মেদ হাওলাদারের ছেলে। সে ঢাকার একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।
থানা পুলিশ, স্থাণীয় ও নিহতের পরিবার সূত্র জানান, ওই কলেজ ছাত্র সকাল সাড়ে ৯ টার দিকে তার মাকে সাথে করে ভান্ডারিয়ার নানা বাড়ি থেকে নিজ বাড়ির দিকে কৈখালী হয়ে যাচ্ছিলো। টেম্পুর সামনের দিকে চালকের পাশের আসনে বসেছিল সে। বেপরোয়া গতির টেম্পুটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে উল্টে পড়ে। এ সময় টেম্পুর নিচে চাপা পড়ে মারা যায় হাসান হাওলাদার । খবর পেয়ে ফারসার্ভিসের একটি দল উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আলী আজম জানান, ওই কলেজ ছাত্রকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ